“আইনি বিয়ের কথা এড়িয়ে গেছেন নুসরত”, পালটা বিবৃতি নিখিলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 4 Second

এবার নুসরাতের বিবৃতির পালটা জবাব দিলেন নিখিল জৈন। জানালেন প্রতারিত হয়েছেন তিনি। এমনকি তাঁরা স্বামী স্ত্রীর মতই থাকতেন বলেও জানিয়েছেন নিখিল। বুধবার নুসরাত জাহানের দেওয়া প্রেস বিবৃতিকে ঘিরে তোলপাড় টলিউড থেকে বঙ্গ রাজনীতি,সর্বত্র। সেই বিবৃতিতে নিজের বিয়েকে অস্বীকার করেছেন নুসরাত।জানিয়েছেন আইন মেনে বিয়ে হয়নি, তাই স্বামী স্ত্রী নন,বরং লিভ ইন পার্টনার ছিলেন তিনি এবং নিখিল। এছাড়াও ‘স্বামী’ অথবা ‘লিভ ইন পার্টনার’ নিখিল জৈনের নামেও টাকা তছরূপেরও অভিযোগ আনেন তিনি।। এবার এই সমস্ত নিয়ে মুখ খুললেন নিখিল। নিখিলের দাবী, বারবার রেজিস্ট্রি ম্যারেজ করার কথা বললেও এড়িয়ে গেছেন নুসরাত। তিনি আরও বলেন, ” আমরা স্বামী-স্ত্রীর মতো একসঙ্গে থাকতাম। এবং সমাজেও বিবাহিত হিসেবে আমরা পরিচিত। একজন বিশ্বস্ত স্বামী হিসেবে নিজের দায়িত্ব পালন করেছি। কিন্তু ২০২০ অগাস্ট মাসের এক শুটিংয়ের পর থেকে তাঁর বৈবাহিক জীবনে পরিবর্তন আসে। এবং তার কারণ তিনিই জানেন।”

নিখিল এও জানান যে নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটের জন্য বেশ টাকা দিয়েছিলেন তিনি। এমনকি আলাদা থাকার পরই দিতেন টাকা। সেই টাকাই নুসরাতের অ্যাকাউন্ট থেকে ফেরত এসেছে তাঁর অ্যাকাউন্টে। নুসরাতের থেকে বেশিরভাগ টাকাই এখনও ফেরত পাননি তিনি,এমনটাই দাবী নিখিলের। শুধু তাইই নয়, এই সমস্ত ঘটনায় যে অবসাদ গ্রস্ত হয়ে পড়েছেন নিখিল তাও বলেছেন তিনি। জানা গিয়েছে এই বিয়ে থেকে বেরোনোর জন্য গত ৮ই মার্চ আলিপুর আদালতে সিভিল স্যুট দায়ের করেন নিখিল। প্রসঙ্গত উল্লেখ্য, নুসরাতের এই মন্তব্যের পরই তুলকালাম বাংলার রাজনীতিও। নিজেকে বিবাহিত বলেই লোকসভায় পরিচয় দিয়েছিলেন নুসরাত। এমনকি নিখিলকে স্বামী পরিচয় দিয়ে তাঁর নামে নিয়েছেন স্পাউস কার্ডও। তাই এবার তাঁর এহেন বিবৃতি তাঁর কাছেই বুমেরাং হয়ে ফিরতে পারে, এমনতাই মনে করছেন বিশেষজ্ঞরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের ভরা কোটাল, সতর্কতা উপকূলীয় অঞ্চলে । এম ভারত নিউজ

মাত্র ১৫দিন আগেই বিধ্বংসী ঘূর্ণিঝড় ইয়াস তান্ডব দেখিয়েছে বাংলা এবং ওড়িশায়। এখনও বঙ্গের উপকূলীয় অঞ্চলে টাটকা সেই ক্ষত। এরই মধ্যে আজ আবার চোখ রাঙাচ্ছে অমাবস্যার ভরা কোটাল। শুধু উপকূলবর্তী অঞ্চলই নয়, জলোচ্ছ্বাসে প্লাবিত হতে পারে কলকাতাও, এমনটাই দাবী বিশেষজ্ঞদের। আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, উত্তর বঙ্গোপসাগরে ঘনীভূত হয়েছে একটি নিম্নচাপ। […]

Subscribe US Now

error: Content Protected