আজ ভারত বনধ, জায়গায় জায়গায় চলছে বিক্ষোভ, আটকে লোকাল ট্রেন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

আজ ৮ ডিসেম্বর ভারত বনধের জেরে অন্যরকম ছবি সারা দেশের । এরাজ্যের ছবিও একেবারে অন্যরক্ম । বনধের ছবি ধরা পড়েছে বিভিন্ন জায়গায় । কৃষি বিলের প্রতিবাদে আজ কৃষক সংগঠনগুলি ভারত বনধ ডেকেছে । যেখানে অবিজেপি দলগুলির পূর্ণ সমর্থনও রয়েছে । আজ এই ভারত বনধের রেষ পড়েছে সারা দেশেই । ওড়িশার ভুবনেশ্বর স্টেশনে শ্রমিক সংগঠন ও কৃষক সংগঠনগুলির পাশাপাশি বামেরাও ট্রেন অবরোধ করে ।

এরাজ্যেও সকাল থেকেই বিশাল প্রভাব লক্ষ করা গেছে বনধের । আসন্ন ভোটের কথা মাথায় রেখে এই বনধকেই কার্যত কাজে লাগিয়েছে বামপন্থি দল । তৃণমূল বিক্ষোভকারীদের পাশে থাকলেও বনধের সরকার নয় বলেই জানিয়েছিল যদিও আজ তাঁরা এই বনধকে সমর্থন করছেন কিনা সেই নিয়ে কোন কথা শোনা যায়নি । সকাল থেকেই কৃষক সংগঠনগুলির পাশাপাশি রাস্তায় নেমে পড়েছে বামেরাও । রাজ্যের একাধিক জায়গায় চলছে রেল অবরোধ । কোচবিহারে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস ভাঙচুরের পাশাপাশি আগুন লাগানোর চেষ্টা করা হয় । রিষড়া, ডোমজুড়, মধ্যমগ্রামেও চলছে রেল অবরোধ । মধ্যমগ্রাম চৌমাথা মোড়ে এবং দোলতলা মোড়ে যশোর রোড অবরোধ করেন বাম কর্মী সমর্থকেরা। জয়নগরের কুলপি রোড অবরোধ করা হয়েছে । পাঁশকুঁড়া ও বালিতেও চলছে রাস্তা অবরোধ । অবরোধ চলছে বাঁকুড়ায় কেরানিবাঁধ মোড়ে ৬০ নম্বর জাতীয় সড়কে, বাঁকুড়া গোবিন্দ নগর বাস স্ট্যান্ড, শহরের প্রাণকেন্দ্র মাচানতলাতেও । অন্যদিকে খাস কলকাতায় যাদবপুরে আটকে লোকাল ট্রেন। লেকটাউনে ইতিমধ্যেই বামেদের মিছিল শুরু হয়ে গেছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নতুন সাংসদ ভবন নিয়ে রায় ঘোষণা সুপ্রিম কোর্টের । এম ভারত নিউজ

সেন্ট্রাল ভিস্টা প্রজেক্ট – রাষ্ট্রপতি ভবন থেকে ইন্ডিয়া গেট পর্যন্ত প্রায় তিন কিমি এলাকা নিয়ে নতুন সংসদ ভবন ও বেশ কয়েকটি সরকারি অফিস নির্মাণের প্রজেক্ট তৈরি করে কেন্দ্র। আর এতেই পরিবেশের উপর প্রভাব পড়তে পারে বলে বেশ কয়েকটি অভিযোগ জমা পড়েছিল সুপ্রিম কোর্টে । তারই শুনানি হয় সোমবার যেখানে কোর্ট […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected