১৫ জুলাই থেকে ফের শুরু হচ্ছে আন্তর্জাতিক বিমান পরিষেবা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুসারে, এয়ার ইন্ডিয়া জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকে সপ্তাহে একবার বা তিনবার মাসক্যাট এবং বিজয়ওয়াডার মধ্যে সরাসরি পরিষেবা চালানোর পরিকল্পনা করছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, এয়ার ইন্ডিয়ার যাত্রীদের চাহিদার ভিত্তিতে পরিষেবা বাড়ানোর সম্ভাবনা রয়েছে। সূত্রগুলি প্রতিদিনই নিউজকে বলেছে, আগামী কয়েকদিনের মধ্যে এ বিষয়ে একটি বিস্তারিত তথ্য ঘোষণা করা হবে। যেহেতু একটি বর্ধিত রানওয়ে প্রস্তুত হচ্ছে ও ১৫ জুলাই থেকেই তা কাজের জন্য প্রস্তুত হয়ে যাবে, তাই বিজয়ওয়াডা আন্তর্জাতিক বিমানবন্দর শীঘ্রই আন্তর্জাতিক ফ্লাইট শুরু করবে।

বিমানবন্দরের পরিচালক জি মধুসূদন রাও বলেছেন, বিমানবন্দর কর্তৃপক্ষ (এএআই) রানওয়ে সম্প্রসারণ করেছে যার মধ্যে পুনরায় কার্পেটিং এবং ২,২৪৬ মিটার বিদ্যমান রানওয়েটিকে আরও শক্তিশালী করা এবং আরও ১,০৭৪ মিটার প্রসারিত করা রয়েছে। এটি ১৬০ কোটি টাকা খরচ করা হয়েছে। রানওয়ের মোট দৈর্ঘ্য এখন ৩,৩৬০ মিটার, এবং প্রস্থ ৪৫ মিটার। বিমানবন্দরের পরিচালক আরও যোগ করেছেন যে টার্মিনালটি ভারতীয় বিমান সংস্থা যেমন এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস, ইন্ডিগো, এয়ার ইন্ডিয়া এবং স্পাইস জেট ছাড়াও জাজিরা এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজ, সালাম এয়ার এবং গালফ এয়ার দ্বারা পরিচালিত আন্তর্জাতিক বিমানও পরিচালনা করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কোভিশিল্ডকে মান্যতা দিচ্ছে না ইউরোপীয়ান ইউনিয়ন । এম ভারত নিউজ

কোভিশিল্ডকে মান্যতা দিচ্ছে না ইউরোপীয়ান ইউনিয়ন। কোভিশিল্ড নেওয়া ভ্রমণকারীরা ইউরোপীয় ইউনিয়নের ‘গ্রিন পাস’ এর জন্য যোগ্য নয়, ঘোষণা করল ইইউ। ইউরোপীয় ইউনিয়নের সদস্য রাষ্ট্রগুলি ডিজিটাল “ভ্যাকসিন পাসপোর্ট” জারি করা শুরু করেছে যা ইউরোপীয়দের কাজ বা পর্যটনের জন্য অবাধে চলাচল করতে সক্ষম করবে। এই “ইমিউনিটি পাসপোর্ট”প্রমাণ হিসাবে কাজ করবে যে সেই […]

Subscribe US Now

error: Content Protected