করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখে কলকাতা । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 19 Second

করণা আবহের মাঝেই শুরু হয়েছিল নির্বাচনী প্রচার। ক্রমশ এগিয়ে আসছে ভোটের দিন । নির্বাচনী প্রচারে কোনো খামতি রাখতে চান না কোনো দলের নেতারাই , তাই কোমর বেঁধে নেমে পড়েছেন প্রত্যেকেই । এরই মাঝে যে বিষয়টি সব থেকে বেশি পরিমাণে কম গুরুত্ব দেয়া হয়েছে তাহলো কোভিড সংক্রমণের বিষয়টি। লক্ষ লক্ষ মানুষের জনসমাবেশের মাছলি বেশিরভাগেরই মুখে স্যানিটাইজার ব্যবস্থাও খুব সীমিত তারই ফলস্বরূপ বাড়ছে করোনা সংক্রমনের প্রভাব। জানুয়ারির পর এই প্রথম তা একলাফে ৩০০-র ঘর পার করল। গত ২৪ ঘন্টায় এক লাফে আক্রান্ত হয়েছেন ৩৫০ জন, মৃত্যু হয়েছে একজনের ।

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ার সাথে সাথেই উদ্বেগ প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রক। যদিও এরইমধ্যে করোনাকে হার মানিয়ে ঘরে ফিরেছেন ২৯০ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫, ৭৯,৮৩৬। এদিন করোনায় হাওড়ার এক বাসিন্দার মৃত্যু হয়েছে। ফলে রাজ্যে মোট মৃতের সংখ্যা বেড়ে হল ১০, ৩০১।
এরই মধ্যে গুরুত্বপূর্ণ ঘোষণা সেরে ফেললেন কলকাতা পুলিশ কমিশনার। বললেন করণা দ্বিতীয় ঢেউয়ের আক্রমণ প্রতিহত করতে মানতে হবে কোভিদ বিধি, সকলের কাছে হাতজোড় করে অনুরোধ জানালেন কোভিদ বিধি মেনে চলার জন্য। ফিরহাদ বলেন, রাজ্যবাসীর যদি আগে থাকতে সচেতন না হয়, সেক্ষেত্রে লকডাউনের বিকল্প কোনো রাস্তা নেই বলেই জানিয়েছেন তিনি। অন্যান্য রাজ্যের মত পশ্চিমবঙ্গের লকডাউন ঘোষণা করা হতে পারে বলেই জানানো যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলায় মাফিয়া রাজ চলছে : মোদী । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এর আগে বঙ্গে আরো একবার এলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি।খড়গপুর সদরের প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণের সমর্থনে খড়গপুর বিএনআর ময়দানে সভা বিজেপির । আজকের ভাষণ দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন খেলা শুরু হবে । তবে আদতে খেলা শেষ হয়ে উন্নয়ন শুরু […]

Subscribe US Now

error: Content Protected