হেঁটেই কোভিড সচেতনতার প্রচার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

কোভিড সচেতনতায় কতকিছু না করছে সরকারের বিভিন্ন দফতর। এবার সেই সচেতনতার লক্ষ্যে এগিয়ে এলেন হাওড়ার উদয়নারায়নপুরের বাসিন্দা ঠাকুরদাস শাসমল। দেশের বিভিন্ন প্রান্তে পায়ে হেঁটে সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে চলেছেন তিনি। জানা গিয়েছে গত ২৫ শে অগস্ট বর্ধমান থেকে এই অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেন ঠাকুরদাস শাসমল। এরপর হেঁটেই ঝাড়খণ্ড, বিহার, উত্তরপ্রদেশ, হরিয়ানা, গুজরাত, তামিলনাড়ু, মহারাষ্ট্র, কর্ণাটক, তেলেঙ্গা সহ একাধিক রাজ্যে ঘুরে ঘুরে সাধারণ মানুষকে সচেতন করেন।

অবশেষে ওড়িশা, ভুবনেশ্বর হয়ে সোমবার বিকেলে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া এলাকায় পৌঁছন ঠাকুরদাস শাসমল। ইতিমধ্যেই পায়ে হেঁটে অতিক্রান্ত ৬০০০ কিলোমিটার পথ। পাঁশকুড়ায় একটি ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় তাঁকে। সেইসঙ্গে তাঁর খাওয়ার ব্যবস্থা করা হয়। পাশাপাশি কোলাঘাট সেবা সমিতির পক্ষ থেকেও তাঁকে সম্বর্ধনা জানানো হয়।

এদিন সংবর্ধনা সভায় ভাষণ দিতে গিয়ে তিনি বলেন, “ভাইরাসে আক্রান্তদের যাতে মনোবল বাড়ানো যায় তাদের ওপর কোন রকম অবহেলা না করা হয় সেই বিষয়ের উপর নজর রাখতে হবে। দূরত্ব বজায় রেখে এবং বাড়ির বাইরে বেরোলে অবশ্যই মাক্স পড়ে বেরোতে হবে”। ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়ায় বেশ খুশি মনে হয়েছেন বলে জানান তিনি। তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন প্রত্যেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যে বিনিয়োগ টানতে উদ্যোগী মুখ্যমন্ত্রী । এম ভারত নিউজ

নির্বাচনের আগেই রাজ্যে বিনিয়োগ টানতে পুরোদমে উদ্যোগী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নবান্নে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, নিউটাউনের সিলিকন ভ্যালিতে ২০টি তথ্য প্রযুক্তি সংস্থাকে জমি দেওয়া হল। উইপ্রো আগেই জমি চেয়ে রাজ্যকে চিঠি দিয়েছে। সেই আবেদন মেনে তাদেরও জমি দেওয়া হচ্ছে। মমতার কথায়, ‘সিলিকন ভ্যালিতে একশো একর জমি দিয়েছিলাম। আরও একশো […]

Subscribe US Now

error: Content Protected