কলকাতা পুলিশের চোখে ধাঁধা, পলাতক JMB জঙ্গি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

কলকাতায় JMB জঙ্গী কাণ্ডে বিস্ফোরক তথ্য। ৩ জন JMB জঙ্গীকে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স আটক করলেও আরও ১ জন জঙ্গী টাস্কফোর্সের চোখে ধুলো দিয়ে পালিয়ে যায় । একটি বিশিষ্ট সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী পলাতক জঙ্গির নাম সেলিম মুন্সি বলেই জানা যায়।গ্রেপ্তার করা ৩ জঙ্গীকে জেরা করছে STF । তাদের সাথে আর কারা বা আরও কোনো গোষ্ঠী জড়িত রয়েছে কিনা ? গোপন সূত্রে খবর পেয়ে STF কলকাতার কাছাকাছি হরিদেবপুর এলাকার ইশান ঘোষ রোডের কাছে কিছু বাড়িতে তল্লাশি চালিয়ে ৩ JMB জঙ্গীকে গ্রেপ্তার করা হয়।

জানা গিয়েছে সেলিম মুন্সি সহ বাকি ৩ জনই ওই এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন বহুদিন ধরে। সেলিম মুন্সি পেশায় ছিলেন একজন ছাতা সারাই মিস্ত্রি। বাড়ির মালিকের বক্তব্য,তিনি একবারের জন্যও টের পাননি যে তিনি তাঁর ঘরে ৩ জঙ্গীকে আশ্রয় দিয়েছিলেন। পলাতক সেলিম মুন্সির খোঁজ চালাচ্ছে কলকাতা STF। পুলিশ সূত্রে খবর, সেলিম ভাড়া বাড়িতেই তার ছাতা সারাই সহ দুষ্কৃতী হামলার নকশা সবকিছুই ফেলে গেছে। এই তথ্য থেকে তদন্তকারী দল বাংলাদেশি স্লিপার সেল JMB গোষ্ঠীর কিছু শীর্ষ নেতাদের খোঁজ পেয়েছেন বলেই জানিয়েছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ ফের রাজভবনে শুভেন্দু । এম ভারত নিউজ

আজ ফের রাজভবনে শুভেন্দু। দেড় মাসে এই নিয়ে তিনবার রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিজেপি পরিষদীয় দল সূত্রে জানা গেছে, আজ রাজভবনে বেশ কয়েকজন বিধায়ককে সঙ্গে নিয়েই রাজ্যপালের সঙ্গে দেখা করতে চলেছেন বিরোধী দলনেতা। একই দিনে রাজ্যে ৮ কমিটির চেয়ারম্যান পদ থেকে […]
politics_119

Subscribe US Now

error: Content Protected