জেনে নিন, কেন নিজেদের দল ছেড়ে তৃণমূলে যোগ দিলেন প্রায় ১০০ জন সক্রিয় কর্মী । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 36 Second

আজ শনিবার পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট এলাকায় কৃষাণ ক্ষেতমজুর সংগঠন থেকে এক দলীয় কর্মসূচিতে এলাকার পাঁচজন পঞ্চায়েত সদস্য সহ বিজেপি, সিপিএম ও কংগ্রেস থেকে প্রায় ১০০ জন কর্মী তৃণমূলে যোগদান করলেন । নব্য তৃণমূল কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের কৃষাণ ক্ষেতমজুর সংগঠনের নেতা হাবিবুল রহমান । তৃণমূলে যোগদানের কারণ হিসেবে তাঁরা জানিয়েহেন, যেভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে তার হাত শক্ত করতেই মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নের করতেই তাঁরা এই পদক্ষেপ নিয়েছেন ।

এই দিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কোলাঘাট ব্লক পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রাজ কুমার কুণ্ডু, কোলাঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি তপন কুমার ঘোড়া, জেলা পরিষদের কর্মদক্ষ সুমিত্রা পাত্র সহ একাধিক তৃণমূল ব্যক্তিত্ব । তবে, তুমুল পরিমাণ সদস্যের দলত্যাগে ওই দলগুলি বিপদে পড়তে পারে বলে আশংকা করছে রাজনৈতিক মহলের একাংশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শনিবার থেকে ৪০ জোড়া বিশেষ ট্রেন চালানো হবে দেশে, জেনে নিন বিশেষ নিয়মাবলী । এম ভারত নিউজ

৪০ জোড়া বিশেষ ট্রেন চালানোর কথা ঘোষণা করলেন ভারতীয় রেলবোর্ডের চেয়ারম্যান বিনোদ কুমার যাদব । আগামী শনিবার, ১২ তারিখ থেকে ৪০ জোড়া ট্রেন চালানো হবে যা দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছাড়বে। এই ট্রেনগুলির টিকিট বুকিং শুরু হবে আগামী ১০ তারিখ থেকে । স্পেশাল ট্রেন আরও বাড়ানো হতে পারে বলে জানানো […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected