হিমাচল প্রদেশে হড়পা বানে মৃত্যুর সংখ্যা ১ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

হড়পা বান এবং ভূমিধসের কারণে বিধ্বস্ত হিমাচল প্রদেশ। একইসঙ্গে জোড়া বিপর্যয়ে প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছে হিমাচল প্রদেশবাসির। জানা যাচ্ছে, গতকাল রাত্রে লাহুল-স্পিতি জেলায় ভারী বৃষ্টির জেরে হড়পা বান আসে। হড়পা বানের কারণেই ঘটনাস্থলে মৃত্যু হয় ,একজনের। পাশাপাশি গুরুতরভাবে আহত হয়েছেন একজন ,ইতিমধ্যেই নিখোঁজ রয়েছেন ৯ জন। জানা যাচ্ছে প্রবল বৃষ্টিপাতের জেরেই হড়পা বানের আগমন। আর এই একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে সিমলার বিকাশনগর-পান্থঘাটি রোড অঞ্চলে । ফলে সেই রাস্তায় ভূমিধস নামে। যদিও এখনও পর্যন্ত সেখান থেকে হতাহতের কোন খবর এসে পৌঁছয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল রাতে প্রবল বৃষ্টিপাতের কারণে লাহুল-স্পিতি জেলার তোজিং নুল্লাহয়ে এক হড়পা বান আসে। যার ফলে ঘটনাস্থলে ভেসে যান বহু মানুষ। যদিও এই প্রসঙ্গে সেখানকার পুলিশ সুপার মানববর্ম জানান, গতকাল মূলত অপ্রস্তুতির কারণে হড়পা বানে ভেসে গিয়েছিলেন বহু গ্রামবাসীরা। যদিও ইতিমধ্যেই সকলকে উদ্ধার করা হলেও, এখনও পর্যন্ত নিখোঁজের সংখ্যা গোটা নয়। পাশাপাশি মৃত্যু হয়েছে একজনের। নিখোঁজদের খোঁজে উদ্ধারকার্য চালানো হচ্ছে ইতিমধ্যেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ পথদুর্ঘটনা উত্তরপ্রদেশে, মৃতের সংখ্যা ১৮ । এম ভারত নিউজ

ফের ভয়াবহ পথদুর্ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশ। জানা যাচ্ছে উত্তর প্রদেশের বারাঙ্কি এলাকায়, প্রবল গতিতে ধেয়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় একটি যাত্রীবোঝাই বাসের। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জনের । জানা যায় ওই বাসে উপস্থিত ছিলেন ১৪০ জন । এই ঘটনা খবর সামনে আসা মাত্রই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। অযোধ্যা-লখনউ […]
state_382

You May Like

Subscribe US Now

error: Content Protected