কুনালের বাড়িতে রাজীব, বাড়ছে ঘরে ফেরার জল্পনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 39 Second

দলবদলের হাওয়া রাজ্যে।গতকালই বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরেছেন মুকুল রায় এবং শুভ্রাংশু রায়। এরপর এদিন তৃণমূল ত্যাগী বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের কুনাল ঘোষের বাড়িতে যাওয়া নিয়ে আরও একবার তুঙ্গে ‘ঘর ওয়াপসি’র জল্পনা।

এদিন বিকেল নাগাদ তৃনমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুনাল ঘোষের বাড়িতে উপস্থিত হন প্রাক্তন বন মন্ত্রী তথা দলবদলু বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এহেন ডামাডোলের পরিস্থিতে হঠাৎ করেই তাঁর কুনাল ঘোষের সঙ্গে দেখা করাকে ঘিরে তৈরি হয় তুমুল জল্পনা। তবে একমুহূর্তে দলবদলের সম্ভাবনাকে অবশ্য নস্যাৎ করেছেন রাজীব। রাজীবের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে কুনাল ঘোষ বলেন, ” রাজীবের এক আত্মীয় অসুস্থ। তিনি তাঁকে দেখতে এসেছিলেন। আমাকে ফোন করে জানতে চাইলেন, আমি বাড়ি আছি কিনা। আমি বাড়ি ছিলাম, তাই তিনি এসেছেন। রাজনীতির কোনও আলোচনা হয়নি।” অন্যদিকে একই সুর রাজীব বন্দ্যোপাধ্যায়ের গলাতেও। “কুণালদার সঙ্গে অনেকদিনের বন্ধুত্বের সম্পর্ক। আমি এখানে এসেছিলাম, তাই দেখা করেছি। এর মধ্য়ে অন্য কোনও প্রশ্ন ওঠার অবকাশ নেই।” এমনটাই বলতে শোনা যায় তাঁকে।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে মমতার ছবি নিয়েই তৃণমূল ছাড়েন রাজীব। এরপর অমিত শাহের হাত ধরে যোগদেন বিজেপিতে।ডোমজুড় থেকেও লড়েওছিলেন তিনি বিজেপির হয়ে। কিন্তু বিপুল ভোটে পরাজিত হন নিজের কেন্দ্রেই।এর মধ্যেই বেশ কয়েকবার তৃণমূলে আসার ইচ্ছা প্রকাশ করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে আজ তাঁর কুনাল ঘোষের সঙ্গে সাক্ষাৎ, আরও উসকে দিল দল বদলের সম্ভাবনাকেই। সত্যিই কি ঘর ওয়াপসি হবে তাঁর? সে উত্তর এখন সময়ই দেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

EURO CUP: মাঠেই জ্ঞান হারালেন ডেনমার্কের ফুটবলার । এম ভারত নিউজ

ইউরো কাপের ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলছে তখন। খেলার মাঠে দাপট দেখাচ্ছে ডেনমার্ক। প্রায় কোনঠাসা ফিনল্যান্ড। ঠিক সেই সময়েই অপ্রত্যাশিত ঘটনা। হঠাৎ করেই মাঠের মাঝে লুটিয়ে পড়লেন ডেনমার্কের ফুটবলার ক্রিস্টিয়ানো এরিকসন। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান তিনি।সঙ্গে সঙ্গে মাঠের মধ্যে ছুটে আসে মেডিক্যাল টিম। ইলেকট্রনিক শক দিয়ে চেষ্টা চালানো […]

Subscribe US Now

error: Content Protected