EURO CUP: মাঠেই জ্ঞান হারালেন ডেনমার্কের ফুটবলার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

ইউরো কাপের ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলছে তখন। খেলার মাঠে দাপট দেখাচ্ছে ডেনমার্ক। প্রায় কোনঠাসা ফিনল্যান্ড। ঠিক সেই সময়েই অপ্রত্যাশিত ঘটনা। হঠাৎ করেই মাঠের মাঝে লুটিয়ে পড়লেন ডেনমার্কের ফুটবলার ক্রিস্টিয়ানো এরিকসন। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান তিনি।
সঙ্গে সঙ্গে মাঠের মধ্যে ছুটে আসে মেডিক্যাল টিম। ইলেকট্রনিক শক দিয়ে চেষ্টা চালানো হয় তাঁর জ্ঞান ফেরাবার। কিন্তু তাতে খুব একটা কাজ হয়নি কিছুই। ফলে স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।
এই ঘটনাটি ঘটে শনিবাফ ভারতীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ। এরিকসনের এহেন অসুস্থতায় বেশ কিছুক্ষণের জন্য ম্যাচটি স্থগিত করতে বাধ্য হয় সংস্থা।
অবশেষে ঘন্টা দেড়েকের চেষ্টায় এরিকসনের জ্ঞান ফেরাতে সক্ষম হন চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রে এও জানানো হয় যে স্থিতিশীল রয়েছেন তিনি। তারপরই আবার শুরু হয় স্থগিত হয়ে যাওয়া ম্যাচ। এই ম্যাচে অবশ্য ০-১গোলে ফিনল্যান্ডের কাছে হেরে যায় এরিকসনের দল। কিন্তু ম্যাচ হারার কষ্টের চেয়ে এরিকসনের শারীরিক উন্নতির খবর পেয়ে ঢের খুশি তাঁর সতীর্থরা। এরিকসনের অসুস্থতার খবরে তাঁদের মানসিক জোর এবং একাগ্রতার ক্ষতি হয় , যে কারণেই দ্বিতীয়বার ম্যাচ শুরুর পর আর তেমন ভালো খেলতে পারেনি ডেনমার্ক, এমনটাই মত পর্যবেক্ষকদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নন্দীগ্রামে ট্রলার ডুবে মৃত ১, নিখোঁজ বহু । এম ভারত নিউজ

শনিবার রাতে ট্রলার উলটে ভয়াবহ দুর্ঘটনা হলদি নদীতে। মৃত ১। নিঁখোজ ১৩। এই ১৩ জনের মধ্যে ৯ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছে উপকূল রক্ষা বাহিনী। বাকি ৪জনের জন্য এখনও চলছে খোঁজ। জানা যাচ্ছে মৃত ওই ব্যক্তির নাম প্রদীপ মান্না। কাঁথির বাসিন্দা ছিলেন তিনি। শনিবার রাতে নন্দীগ্রামের কোন্দামারি জালপাইয়ের […]

Subscribe US Now

error: Content Protected