মুম্বাইয়ে হাসপাতালে বিধ্বংসী আগুন, মৃত দুই রোগী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

বিধ্বংসী আগুন মুম্বাইয়ের কোভিড হাসপাতালে।এই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু ঘটেছে দুই রোগীর। আহত হয়েছেন আরো অনেকেই। বৃহস্পতিবার রাতে হঠাৎ আগুন লাগে ভান্ডুপে ডিম্রস মলের মধ্যেকার একটি কোভিড স্পেশাল হাসপাতালে। তখন ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন প্রায় ৭৩ জন রোগী। তড়িঘড়ি সবাইকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হলেও তার আগেই প্রান হারান দুই রোগী। জানা গিয়েছে, প্রথমে আগুন লাগে মলটির দোতলায়। কিন্তু তার পরই মুহুর্তে মধ্যে ছড়িয়ে পড়ে আগুন। ঘটনাস্থলে দমকলের ২২টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার আপ্রান চেষ্টা চালালেও শুক্রবার সকাল অবধিও আগুন সম্পুর্ণ আয়ত্তে আনা সম্ভব হয়নি। দমকলের এক আধিকারিক জানান এখনো অবধি আরো অনেকেই ওই বহুতলে আটকা পড়ে আছেন বলে মনে করা হচ্ছে। তাঁদের উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। ওই হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, ৭৩ জন কোভিড রোগীর মধ্যে ৩০ জনকে মুলুন্দ জাম্বো সেন্টারে, তিন জনকে ফর্টিস হাসপাতালে এবং বাকিদের অন্য একটি কোভিড সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

করোণার দ্বিতীয় ঢেউএর শুরুতেই আবার করোণার থাবায় বিপর্যস্ত মহারাষ্ট্র। এরই মাঝে এমন দুর্ঘটনা কার্যতই আতঙ্কের সঞ্চার করেছে রাজ্যবাসীর মনে। যদিও কীভাবে ও মলে লাগল আগুন সে ব্যাপারে এখনো কিছুই জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে যান মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকর। এই মলের ভিতরের হাসপাতালের ব্যাপারে কিছুই জানতেন না বলে দাবী করেছেন তিনি। কীভাবে লাগল এই।আগুন সেই ব্যাপারে তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
100 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জঙ্গলে উদ্ধার বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ । এম ভারত নিউজ

রাত পোহালেই প্রথম দফার ভোট পশ্চিমবঙ্গে। তার মাত্র একদিন আগেই জঙ্গলে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে উত্তপ্ত শালবনি। শুক্রবার সকালে শালবনির বাগমারি এলাকার জঙ্গল থেকে ঝুলত অবস্থায় উদ্ধার করা হয় বিজেপি কর্মী লালমোহন সোরেনের দেহ। স্থানীয় বিজেপি নেতা কর্মীরা জানিয়েছেন, সম্প্রতি দেওয়াল লিখনকে কেন্দ্র করে লালমোহনের সাথে বচসা হয়েছিল […]

Subscribe US Now

error: Content Protected