বিধাননগরে প্রচার সব্যসাচীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 54 Second

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: বিধাননগর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্ত বিধাননগর পৌরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের পোড়া কলোনি এলাকাতে নির্বাচনী প্রচার সারলেন। এদিন পায়ে হেঁটে প্রচার সেরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানালেন যে এই জায়গাটার নাম পোড়া কলোনি। যখন এখানে আগুন লেগেছিল তখন তিনি এখানকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন, সেই কারণে নতুন করে তার এখানকার মানুষকে কিছু বলার কিছু নেই। তার আরও মন্তব্য, “মানুষের পাশে সবসময়ের জন্য ছিলাম, আছি, থাকব কারণ আমি বিধান নগরের পার্মানেন্ট বাসিন্দা আমি অস্থায়ী বা পরিযায়ী নই।”

মুখ্যমন্ত্রীকে ইলেকশন কমিশনারের নোটিশ সম্পর্কে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “মাননীয়া মুখ্যমন্ত্রীর এখন ভালো ডাক্তার দেখানো উচিত। শুধু শারীরিক নয়, মানসিকও। মুসলিমরা দুধেল গাই উনি যা বলবেন তাই শুনবেন তা হয় না। কোন সম্প্রদায়ের থেকে কোন সম্প্রদায়কে আলাদা না করাই বাঞ্ছনীয়।”

এখানে নিজের জয়ের ব্যাপারে কতটা আশাবাদী সেই প্রসঙ্গে তিনি বলেন, “যে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সে নিজেই বিজেপিতে যাবে বলে দুয়ারে দুয়ারে ঘুরে বেড়ালো। সুতরাং এখানে আমি জিতবই।”

দিলীপ ঘোষের গাড়ি ভাঙচুর প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তার বক্তব্য, “পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস ভাবছে তারা হারছে, এবং এটা বাস্তব, তাই তারা দিলীপ দা কে টার্গেট করে নিয়েছেন কারণ দিলীপ দার নেতৃত্বে আজকে যখন এমন দুরবস্থা তৃণমূলের হচ্ছে সেই জন্য তৃণমূলের দুষ্কৃতীদের ছেড়ে দিয়েছে দিলীপ দা কে টার্গেট করার জন্য।”

আসন্ন বিধানসভা নির্বাচনের বিধান নগর বিধানসভা কেন্দ্রটিতে নিজের জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী সব্যসাচী দত্ত। বাস্তব চিত্রটা কী সত্যিই তো আর পক্ষে না বিপক্ষে, তা জানতে পারা যাবে ২ রা মে ভোটের ফল বেরোনোর পরেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চতুর্থ দফার নির্বাচনী প্রচারে রাজ্যে মুখোমুখী শাসক ও বিরোধী গোষ্ঠি । এম ভারত নিউজ

১০ এপ্রিল রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। চতুর্থ দফার ভোটের আগে বৃহস্পতিবার রাজ্যজুড়ে প্রচারে ঝড় তুলতে চলেছেন শাসক-বিরোধী পক্ষ । বিনা লড়াইয়ে জমি ছাড়বেন না কেউই তাই শেষ মুহূর্তেও প্রচারের কাজ চালু রাখছেন তাঁরা । ঠিক সেই কারণেই আজ দিনভর চারটি জনসভা করতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় […]

Subscribe US Now

error: Content Protected