২২ করোনা রোগীর প্রাণ বাঁচালেন সনু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

করোনার এই কঠিন পরিস্থিতিতে আবার মুশকিল আসানের ভূমিকায় দেখা গেল সনু সুদ এবং তাঁর দলকে। গতকাল রাতে আপৎকালীন পরিস্থিতিতে অক্সিজেন জোগাড় করে ২২ জন করোনা রোগীর প্রাণ বাঁচালেন করোনা আবহের অন্যতম ত্রাতা ব্যক্তি বলিউডের বিখ্যাত অভিনেতা সনু সুদ ও তাঁর টিম।তথ্যসূত্রে জানা যায় ব্যাঙ্গালোরের আরাক হাসপাতালে গতকাল , অক্সিজেনের ঘাটতি মেটাতে জরুরি অবস্থায় যোগাযোগ করা হয় সনু সুদের সঙ্গে। তাঁর দাতব্য সংস্থার কাছে সর্বপ্রথমেই ফোন কলটি আসে এবং জানানো হয় ,বর্তমানে আরাক হাসপাতালে অক্সিজেনের পরিমাণ সীমিত এবং ইতিমধ্যেই দুজন রোগী অক্সিজেনের অভাবে মারা গিয়েছেন । এই ফোন পাওয়া মাত্রই তৎক্ষণাৎ ব্যবস্থা নেয় সনু সুদের এই দলটি এবং আপৎকালীন পরিস্থিতিতে কমপক্ষে ১৫ টি অক্সিজেন সিলিন্ডার জোগাড় করে পৌঁছে দেওয়া হয় আরাক হাসপাতালে । যার ফলে প্রায় ২২ জন করোনা আক্রান্ত গতকাল নিজেদের প্রাণ রক্ষা করতে সমর্থ হন।

তবে এই প্রথম নয় ,করোনা মোকাবেলায়, ২০২০ সালের সংক্রমনের সময়ও ত্রাতার ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল এই বিখ্যাত অভিনেতাকে । এবারেও সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই এই একই ভূমিকা পালন করে চলেছেন তিনি। “Sanjeevani – A Shot of Life” নামে একটি অভিযান চালাচ্ছেন অভিনেতার দলটি। যেখানে সাধারন মানুষকে ভ্যাকসিন নেওয়ার জন্য অনুপ্রাণিত করা হচ্ছে। গতকালের এই সাহায্যে প্রসঙ্গে তিনি বলেন ,বর্তমানের এই কঠিন সময়ে দেশবাসীর পাশে দাঁড়াতে বদ্ধপরিকর তিনি এবং তাঁর এই দল। ফোন পাওয়া মাত্রই সময় নষ্ট করে যেকোন সমস্যার যাচাই করেই সদা তৎপর হন তাঁর দল। পরবর্তীতে সমস্যা সমাধান হয়ে গেলেই, সেই কঠিন পরিস্থিতিতে সমস্যার সমাধান করতে যারা তাঁদের সাহায্য করেন তাঁদের সকলকে ধন্যবাদ জানান তিনি। এমনকি প্রশাসনিক মন্ডলের কাছে কৃতজ্ঞ তাঁরা। গাড়ি করে তাঁদের পৌঁছে দিতে সহায়তা করে পুলিশ, সেই কারণে ধন্যবাদ জানান তাঁদেরও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নবান্ন প্রবেশ মাত্রই গার্ড অফ অনার মমতাকে । এম ভারত নিউজ

রাজভবনে শপথ নেওয়ার পর থেকেই তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে দায়িত্ব সামলাতে রাজভবনের পথ থেকে নবান্নের পথে রওনা হন মমতা বন্দ্যোপাধ্যায়। করোনাকালে জনসমাগম খুবই সীমিত। তাই শপথ গ্রহণ অনুষ্ঠানের মত নবান্নের গার্ড অফ অনার অনুষ্ঠানেও খুব অল্পসংখ্যক ব্যক্তি সমাগমের মধ্য দিয়েই সারা হলো সমগ্র অনুষ্ঠানটি। অনুষ্ঠান শেষে সোজা ১৪ তলায় রওনা হন […]

Subscribe US Now

error: Content Protected