মিশন অক্সিজেনে ২০ লক্ষ টাকা দান শিখর ধাওয়ানের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 40 Second

মিশন অক্সিজেনে কুড়ি লক্ষ টাকা দান করলেন দিল্লি ক্যাপিটালসের শিখর ধাওয়ান , করোনা সংক্রমনের বিপর্যয়ের মুখে পড়ে গোটা দেশ নাজেহাল, সংক্রমণ উত্তরোত্তর বেড়েই চলেছে । এমন পরিস্থিতিতে দেশের বিভিন্ন প্রান্তের ব্যবসায়ী এবং শিল্পপতিরা এগিয়ে এসেছেন নিজেদের দিক থেকে সাহায্যের হাত নিয়ে। পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটাররাও। শুধু ভারতীয় ক্রিকেটার নয় সোশ্যাল, পাশাপাশি এগিয়ে এসেছেন বহু বিদেশি ক্রিকেটাররাও। কিছুদিন আগেই প্যাট কমিন্স এবং ব্রেট লী বিপুল পরিমাণ অর্থ সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন ভারতের পাশে দাঁড়াতে।

প্রসঙ্গত উল্লেখ্য ভারতের এই কঠিন পরিস্থিতিতে একটি বিটকয়েন উপহার দিয়েছেন ব্রেট লী। যার ভারতীয় মূল্য প্রায় ৫০ লক্ষ্যের কাছাকাছি। মিশন অক্সিজেন নামক এই একই খাতে টাকা দান করেছিলেন সচিন রমেশ তেন্দুলকার। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ অর্থ দান করেছেন সচিন তেন্দুলকার।

কুড়ি লক্ষ টাকা দান করার পর সোশ্যাল মিডিয়াতে, বিবৃতিতে ধাওয়ান জানান, ‘আমি ২০ লক্ষ টাকা দান করছি৷ এছাড়াও ২০২১ আইপিএলে ম্যাচে ব্যক্তিগত পারফরম্যান্সের ফলে যে পুরস্কার অর্থ পাব তা Mission Oxygen help fund-এর মাধ্যমে অক্সিজেনের প্রয়োজন মেটাতে দান করব৷’ এমনকি আগামী দিনে আইপিএলের সমস্ত ম্যাচের শেষে যে অর্থ তিনি পেতে চলেছেন, তাও কোভিড রোগীদের স্বার্থে দান করতে চেয়েছেন তিনি । দেশের প্রায় ২৫০ এর বেশি যুবক যুবতীরা মিলেই মিশন অক্সিজেন নামে প্রকল্পটি চালু করেছে । যার মাধ্যমে সমস্ত ব্যক্তিদের কাছ থেকে টাকা সংগ্রহ করে সেই টাকা দিয়ে অক্সিজেন আমদানি করে তা বিভিন্ন হাসপাতালে পৌঁছে দেওয়া হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাড়ছে স্বাস্থ্যকর্মীদের বীমার মেয়াদ, ঘোষণা প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

আগামী ছয় মাসের জন্য বিমান মেয়াদ বৃদ্ধি করা হল স্বাস্থ্যকর্মীদের । করোনা সংক্রমনের মুখে দেশকে বাঁচাতে যে সমস্ত স্বাস্থ্যকর্মীরা দিনরাত এক করে করোনা আক্রান্ত রোগীদের প্রাণ ফেরাতে সদা সচেষ্ট , এমনকি যারা এই কঠিন পরিস্থিতি থেকে দেশকে বাঁচাতে নিজের পরিবারকে ভুলে গেছেন, ভুলে গেছেন নাওয়া-খাওয়া এবং তারপরেও বহু রোগীকে বাঁচাতে […]

Subscribe US Now

error: Content Protected