পঞ্চম দফাতেও চলল গুলি, শীতলকুচির স্মৃতি ফিরল দেগঙ্গায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

আবারও বিনা প্ররোচনায় গুলি চালানোর অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। শীতলকুচির পর এবার দেগঙ্গার কুড়ুলগাছা গ্রাম। কোনোরকম কারণ ছাড়াই গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী এমনটাই অভিযোগ উঠেছে গ্রামবাসী এবং আইএসএফের পক্ষ থেকে। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি তাও ঘটনার তদন্তের আদেশ দিয়ে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

স্থানীয় সূত্রে খবর, চাকলা পঞ্চায়েতের অন্তর্গত কুড়ুলগাছা গ্ৰামের ২১৫ নং বুথে একেবারে শান্তিপূর্ণভাবেই চলছিল ভোট। প্রচন্ড গরম বলে বুথের বাইরে এক জায়গায় গাছের ছায়া দেকে বেশ কয়েকজন ভোটার সেখানে ছায়ায় শুয়ে-বসে বিশ্রাম নিচ্ছিলেন। সবমিলিয়ে মাত্র ৮-৯ জন ব্যক্তি সেখানে ছিলেন। সেইসময়ই কেন্দ্রীয় বাহিনীর একটি গাড়ি আসে। জওয়ানরা গাড়ি থেকে নেমেই শূন্যে এক রাউন্ড গুলি ছোঁড়ে বলে অভিযোগ। সেইসঙ্গে গ্রামবাসীদের উপর লাঠিচার্জ-ও করা হয়। ধানখেতের মধ্য দিয়ে পালাতে গিয়ে সামান্য আহতও হন কয়েকজন গ্রামবাসী। গুলি চললেও বুলেটের কোনো খোল অবশ্য খুঁজে পাওয়া যায়নি এলাকায়। গ্রামবাসীদের দাবী কেন্দ্রীয় বাহিনীই কুড়িয়ে নিয়ে গেছে ওই খোল।

যদিও কেন্দ্রীয় বাহিনীর পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে এই অভিযোগ । ওই এলাকায় নিযুক্ত বাহিনীর জওয়ানরা দাবি করেছেন, কোনও গুলিই সেখানে চলেনি। ওই বুথে একেবারে শান্তিতে ভোট হচ্ছে। তাঁরা কোনও গুলি চালানোর শব্দও পাননি।
তবে, বিষয়টি সহজভাবে দেখছে না নির্বাচন কমিশন। শীতলকুচির ঘটনার পর এমনিতেই চাপে কমিশন। তাই, দেগঙ্গার কুরুলগাছা গ্রামের এই ঘটনার ক্ষেত্রে ঠিক কী ঘটেছে, তা জানতে চেয়েছে কমিশন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রকাশ্যে সুশান্তের আত্মহত্যা নিয়ে ছবির ট্রেলর । এম ভারত নিউজ

সদ্য প্রকাশ্যে এসেছে সুশান্তের মৃত্যু নিয়ে ছবি ‘ন্যায় দ্য জাস্টিসে’র ট্রেলার। আর এর পরই ক্ষোভে ফেটে পড়েন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা। ছবিটির ট্রেলারে দেখা যাচ্ছে একজন বয়স্ক ব্যক্তি তাঁর উঠতি অভিনেত্রী মেয়েকে এক অভিনেতার সঙ্গে প্রেম করতে বলছেন। কিন্তু সেই অভিনেত্রী জানাচ্ছে সে ইতিমধ্যেই লিভ ইন সম্পর্কে রয়েছে উক্ত অভিনেতার সাথে। […]

Subscribe US Now

error: Content Protected