বিবাহিতা মহিলার সঙ্গে সম্পর্ক, ছেলেকে গলা কেটে খুন বাবার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

বয়সে বড় বিবাহিত এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ছেলের গলা কেটে খুন করে থানায় আত্মসমর্পণ বাবার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার বজবজের নোদাখালি এলাকায়। বয়সে বড় বিবাহিতা এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল ১৯ বছরের হায়দার মল্লিক। গত মঙ্গলবার নোদাখালির চন্ডীপুরের বাসিন্দা বছর ২৫ এর রুকসা বিবিকে সে নিয়ে এসে তোলে নিজের বাড়িতে। রুকসার একটি দেড় বছরের সন্তান আছে বলেও জানা যায়।তারপরই বাড়িতে শুরু হয় প্রবল অশান্তি। ছেলের এহেন সিদ্ধান্তকে কিছুতেই মেনে নিতে পারেননি বাবা সমীর মল্লিক। সেই মুহুর্তে প্রতিবেশীদের মধ্যস্থতায় ঠিক হয় যে আলাদা আলাদাই থাকবে হায়দার এবং রুকসা। রুকসার থাকার ব্যবস্থা করা হয় এক প্রতিবেশীর বাড়িতে।

কিন্তু এদিন সকালে এই সম্পর্কের বিষয়ে আলোচনা শুরু হলেই চরমে ওঠে ঝামেলা। পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে পাশের ফাঁকা মাঠে ছেলেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করে বাবা।এরপর নিজেই গিয়ে আত্মসমর্পণ করে বজবজ থানায়। সমীর মল্লিককে গ্রেফতার করে যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিয়েছে পুলিশ। আটক করা হয়েছে রুকসা বিবিকেও। এই ঘটনায় কার্যতই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এই সামান্য ব্যাপার যে এতদূর অবধি গড়াবে তা ঘূনাক্ষরেও ভাবতে পারেননি কেউ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বড় খবর : স্থগিত নারদা মামলার শুনানি । এম ভারত নিউজ

বিশেষ কারণে আজও স্থগিত হয়ে গেল হাইকোর্টে নারদা মামলার শুনানি। ফলে আজও জামিন পাচ্ছেন না ধৃত চার হেভিওয়েট নেতা। গতকালের শুনানিতে ঠিক হয় যে আজ দুপুর ২টোর হাইকোর্টের ১ নম্বর কক্ষে এই মামলার শুনানি হবে ভারপ্রাপ্ত বিচারপতি রাজেশ বিন্দলের বেঞ্চে। কিন্তু আজ পারিবারিক কারণে কোর্টে সময় দিতে পারবেন না বিচারপতি। […]

Subscribe US Now

error: Content Protected