আন্তর্জাতিক স্তরে সাফল্য পেল ভারতীয় অনূর্ধ্ব কুড়ি দলটি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

আন্তর্জাতিক স্তরে নয়া সাফল্য পেল ভারতীয় অনূর্ধ্ব কুড়ি দলটি। জানা যাচ্ছে আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ বিদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া প্রতিযোগিতার তৃতীয় স্থান দখল করে ভারত। আজ এই প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক লাভ করেন ভারতীয় অনুর্ধ কুড়ি দল। আজ অনূর্ধ্ব কুড়ি, বিশ্ব অ্যাথলেটিক্সে ৪x৪০০ মিটার মিক্সড রিলেতে অংশগ্রহণ করেছিল, ভারতীয় চার সদস্যের এই দলটি। ভারতীয় এই দলে ছিলেন ভরত শ্রীধর, প্রিয়া মোহন, সামি ও কপিল। অ্যাথলেটিক ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে একটি টুইট করে শুভেচ্ছা বার্তা জানানো হয়। সেখানে জানতে পারা যায় মাত্র ৩ মিনিট ২০.৫৭ সেকেন্ড এই গোটা প্রতিযোগিতা শেষ করে তাঁরা।

যদিও আজকের এই প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে নাইজেরিয়া। তাঁরা এই প্রতিযোগিতাটি শেষ করেছেন মাত্র ৩ মিনিট ১৯. ৭০সেকেন্ডে। কিছুদিন আগেই টোকিও অলিম্পিকে মোট সাতটি পদক নিয়ে দেশে ফিরেছেন ভারতীয় খেলোয়াড়রা। আর সেই পরিস্থিতিতে আজকের এই সাফল্য খুশির জোয়ার এনে দিয়েছে মানুষের মনে। প্রসঙ্গত উল্লেখ্য, এই নিয়েই এই টুর্নামেন্টের পঞ্চম পদক জয়লাভ করল ভারত। ২০০২ তে একটি ব্রোঞ্জ, ২০১৪ তে একটি ব্রোঞ্জ ও একটি সোনা, এদিকে ২০১৮-তে ও একটি সোনা জিতেছিলেন ভারতীয় খেলোয়াড়রা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠল শালতোড়ার বিধায়য়ের বিরুদ্ধে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা , বাঁকুড়াঃ নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ বিধায়ক চন্দনা বাউরীর সঙ্গে দীর্ঘদিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক তাঁর গাড়ির চালকের। গঙ্গাজলঘাটির কেলাই গ্রামের বাসিন্দা চন্দনা বাউরীর পরিবারে স্বামী শ্রাবণ বাউরী সহ তিন শিশু সন্তান রয়েছে। তারপরেও কিভাবে তিনি এই সম্পর্কে জড়ান ও ঐ গাড়ি চালকের সঙ্গে […]
News_818

Subscribe US Now

error: Content Protected