হাওড়ায় বাম-কংগ্রেসের প্রতিবাদ মিছিল, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি প্রতিবাদে যৌথ মিছিল করল বাম ও কংগ্রেস। বৃহস্পতিবার বিকেলে সদর হাওড়ার শিবপুর কাজিপাড়া থেকে হাওড়া ময়দান পযর্ন্ত কয়েক কিলোমিটার পদযাত্রা করে দুদলের কর্মী-সমর্থকরা। তাদের দাবি, গত কয়েকমাসে পেট্রোল,ডিজেল,রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রোধ করতে হবে। কেরোসিনের ওপর ভুর্তুকি প্রত্যাহার করা, দেশের বেকার যুবকদের কর্মসংস্থান সুনিশ্চিত করা, নয়া কৃষি আইন প্রত্যাহার করতে হবে। এদিনের পদযাত্রায় এসকল দাবি তোলে তারা। একইসঙ্গে সদ্য প্রকাশিত কেন্দ্রীয় বাজেটকে দেশ বেচার বাজেট বলেও কটাক্ষ করে বাম ও কংগ্রেস কর্মী সমর্থকরা।

এদিন সিপিআইএম-এর জেলা সম্পাদক বিপ্লব মজুমদারের বলেন,”নির্বাচনের জন্য বামফ্রন্ট কর্মীরা লড়াই করে না, লড়াই করে সাধারণ মানুষের জন্য। তাঁর অভিযোগ, বিজেপি সরকারের শাসনকালে অতিষ্ঠ দেশের কৃষক থেকে সাধারণ মানুষ। তাঁর মতে, কেরোসিনের ভর্তুকি প্রত্যাহার করায় সমস্যা পড়ছেন দরিদ্র পরিবারগুলি। আর এই অবস্থা থেকে বামেরাই পারে এই সরকারের ভ্রান্তনীতিকে টলাতে।

এদিনের এই মিছিলে উপস্থিত ছিলেন আরএসপি নেতা কাশীনাথ মুখোপাধ্যায়, সিপিআই নেতা তাপস খাঁড়া,ফরোয়ার্ড ব্লক নেতা অরুণ পাল, জগন্নাথ ভট্টাচার্য সহ অন্যান্যরা। পদযাত্রা শেষে হাওড়া ময়দান এলাকায় জেলা গ্রন্থাগারের সামনে প্রতিবাদ সভা করে বাম-কংগ্রেস নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার আতঙ্কিত বাংলার কৃষক । এম ভারত নিউজ

আলুর ফলন ভালো হলেও যথেষ্ট দাম না পাওয়ায় মাথায় হাত হাওড়া জেলার আলু চাষিদের। জেলার উদয়নারায়ণপুর,আমতা,জয়পুর,জগৎবল্লবপুর,বাগনান ও শ্যামপুর এলাকায় ব্যাপকভাবে আলুর চাষ হয়। এবছরও ভালোই ফলন হওয়ায় বেশ খুশি হয়েছিল দরিদ্র কৃষক পরিবারগুলো। স্বাভাবিকভাবেই আশা ছিল, ভালো দাম পাবেন। কিন্তু কোথায় কি। ফলন অনুযায়ী দাম পাচ্ছেন না বলেই জানাচ্ছেন আলু […]

Subscribe US Now

error: Content Protected