ভারত বনধের সমর্থনে বাঁকুড়ার ব্যবসায়ীরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 32 Second

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ সারা ভারত ব্যবসা বনধের সমর্থনের ছবি ধরা পড়ল বাঁকুড়ায়। বনধের সমর্থনে শুক্রবার সকালে বাঁকুড়া চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে জেলার কয়েক হাজার ব্যবসায়ী নূতনগঞ্জ বাঁকুড়া ধর্মশালা থেকে মিছিল করে জেলা শাসকের দপ্তরে পৌঁছয়। পরে সেখানে প্রধানমন্ত্রীকে লেখা জি এস টি সংশোধন সংক্রান্ত একটি চিঠি জেলা শাসকের দপ্তরে জমা দেন তাঁরা। তাঁদের মতে, ২০১৭ সালে ১ জুলাই দেশে জিএসটি লাগু হয়েছিল। তবে দেশের সাত কোটি মানুষ এখনও কম্পিউটারে দক্ষ নন, তাই তড়িঘড়ি জিএসটি চালু করা উচিত নয়।

উল্লেখ্য, জ্বালানির মূল্যবৃদ্ধি, জিএসটি ব্যবস্থা পর্যালোচনা সহ একাধিক দাবিতে এদিন দেশজুড়ে বনধের ডাক দিয়েছে দ্য কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স। আর এই বনধকে সমর্থন করেছে প্রায় ৪০ হাজার ব্যবসায়ী সমিতি। অল ইন্ডিয়া ট্রান্সপোর্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনও এই বনধকে সমর্থন জানিয়েছে। বনধ হলেও খোলা অত্যাবশ্যকীয় সমস্ত পরিষেবা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'ডাইনি' অপবাদে চলল গুলি, আহত ৩ । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ গ্রামে ডাইনি অপবাদ দেওয়ার অভিযোগ। প্রতিবাদ করাকে কেন্দ্র দুই পরিবারের বচসার জেরে গ্রামে চলল গুলি। পুরুলিয়ার টামনা থানার কোটলই গ্রামের ঘটনা। অভিযোগ, সুভাষ কুমার নামে এক ব্যক্তির পরিবারের এক মহিলাকে ডাইনি অপবাদ দেয় তারই প্রতিবেশী চৈতু। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার টামনা থানায় অভিযোগ দায়ের করেন সুভাষ। এরপরই শুক্রবার […]

Subscribe US Now

error: Content Protected