রাজ্যসভায় মনোনয়ন জমা দিলেন সুস্মিতা দেব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

ইতিমধ্যেই রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী হিসেবে নিজের মনোনয়ন জমা দিলেন কংগ্রেস থেকে তৃণমূলে আগত সুস্মিতা দেব। তৃণমূলে যোগ দেওয়া মাত্র ত্রিপুরা নির্বাচনের গুরু দায়িত্ব দেওয়া হয়েছে তাঁর হাতে। জানা যাচ্ছে বিনা প্রতিদ্বন্দ্বিতাতেই রাজ্যসভায় ঠাঁই পেতে চলেছেন তিনি। তবে এই প্রথম নয় ,এর আগেও জহর সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় গিয়েছিলেন।আজ শুভেন্দু অধিকারী জানিয়েছেন রাজ্যসভার ভোটে প্রার্থী দিচ্ছেন না তাঁরা। আজ তিনি একটি টুইটের মাধ্যমে জানান, “উপনির্বাচনের কারণে রাজ্যসভার এই ভোটে বিজেপি কোনও প্রার্থী দেবে না।ফলাফল পূর্ব নির্ধারিত। অনির্বাচিত মুখ্যমন্ত্রীকে আরও একবার নির্বাচিত হতে না দেওয়াই বর্তমানে আমাদের লক্ষ্য।” বিরোধী দলনেতার এই ঘোষণার মাধ্যমে সুস্মিতা দেবের জয় সুনিশ্চিত হল।

বিজেপির এখন এক এবং অদ্বিতীয় লক্ষ্য বিধানসভা উপনির্বাচন। আগামী ৩০ শে সেপ্টেম্বর উপনির্বাচন হতে চলেছে ভবানীপুরে।আর সেখানেই তৃণমূলের তরফ থেকে প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির তরফ থেকে প্রার্থী হয়েছেন আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল । সেখান থেকে জয়লাভ করতে উঠে পড়ে লেগেছে বিরোধী দল। আর এই উপনির্বাচনের ফলাফলের উপরেই নির্ভর করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রীত্ব। ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছে উভয়পক্ষ, এখন শুধু সময়ের অপেক্ষা ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পাঞ্জাবের নয়া মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব মহিলা কমিশনের প্রধান । এম ভারত নিউজ

আজ অর্থাৎ সোমবারই পাঞ্জাবের নয়া মুখ্যমন্ত্রী রূপে শপথ গ্রহণ করেছেন কংগ্রেস নেতা চরণজিৎ সিং চান্নি। আর আজই ফের তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন জাতীয় মহিলা কমিশন প্রধান রেখা শর্মা। চরণজিৎ সিং চান্নির মুখ্যমন্ত্রী পদে যোগদানকে তিনি পাঞ্জাবের মহিলাদের সুরক্ষার ক্ষেত্রে হুমকি বলেই মনে করছেন তিনি। তাঁর দাবি,২০১৮ সালে ‘মি টু’ […]

Subscribe US Now

error: Content Protected