কারগিল বিজয় দিবস উপলক্ষে শ্রীনগরে রাষ্ট্রপতি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 31 Second

কারগিল বিজয় দিবস উপলক্ষে শ্রীনগর পৌছলেন রাষ্ট্রপতি।রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সহকারি কর্মকর্তারা জানিয়েছেন, চার দিনব্যাপী জম্মু ও কাশ্মীর ও লাদাখ সফরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। অবশেষে আজ শ্রীনগর পৌঁছেছেন। জানা যায় আজ সকাল ১১:১৫ টা নাগাদ শ্রীনগর বিমান বন্দরে এসে উপস্থিত হন তিনি। তাঁকে সম্ভাষণ জানাতে শ্রীনগর বিমানবন্দরে উপস্থিত ছিলেন, জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এবং অন্যান্য আধিকারিকরা।

আগামীকাল কারগিল দিবস।১৯৯৯ সালে হওয়া কারগিল যুদ্ধের ২২ তম বার্ষিকী , অনুষ্ঠিত হতে চলেছে আগামীকাল। কারগিল স্মৃতিসৌধে ভারতীয় বীর জওয়ানদের সম্মান এবং শ্রদ্ধা জ্ঞাপনের উদ্দেশ্যে উপস্থিত হয়েছেন তিনি । ২০১৯ সালে খারাপ আবহাওয়ার কারণে কারগিলের বিজয় দিবসে অংশগ্রহণ করতে পারেননি তিনি। যদিও তার পরিবর্তে বাদামিবাগে আর্মি হেড কোয়ার্টারে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নয়া সাফল্য আফগান বাহিনীর । এম ভারত নিউজ

নয়া সাফল্য পেল আফগান বাহিনী । জানা যাচ্ছে আজ একই সঙ্গে ৮১ জন সন্ত্রাসবাদীকে হত্যা করতে সক্ষম হন আফগান বাহিনীর সেনারা। আজ শনিবার উত্তর বালখ প্রদেশে বিমান হামলা চালানোয় হেলিকপ্টার বন্দুকযুদ্ধ ও যুদ্ধ বিমানের সমর্থিত আফগান বাহিনী এই বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা জানিয়েছেন মোট ৮১ জন সন্ত্রাসী নিহত হয়েছে। বিখ্যাত […]

Subscribe US Now

error: Content Protected