শ্রাবন্তী-পায়েল-পার্ণো-তনুশ্রীকে বিস্ফোরক আক্রমন তথাগতের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 56 Second

ফের শিরোনামে বিজেপি নেতা তথাগত রায়। আবারও প্রসঙ্গ বিজেপির তারকা প্রার্থীরা। মাত্র মাস খানেক আগেই ভোটপর্বের মধ্যেই এক রবিবার দোলের দিন গঙ্গাবক্ষে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছিল বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলকে। সেদিনও সেই ছবির প্রেক্ষিতে সরব হয়েছিলেন তথাগত। সেদিনও পদ্ম শিবিরের তারকা প্রার্থীদের জন্য তাঁর বরাদ্দ শব্দ ছিল “নগরীর নটী”। আজও অন্যথা হলনা এর। বিধানসভা নির্বাচনে হারের সম্পুর্ন দায় তারকা প্রার্থীদের ওপর চাপিয়ে বিস্ফোরক ট্যুইট করলেন তথাগত রায়।

ট্যুইটে তিনি লেখেন ” পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি ?” তাঁর এই মন্তব্যের পরই শোরগোল পড়ে যায় রাজ্যজুড়ে। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তথাগত জানান “বিজেপির সঙ্গে এদের কোনও সম্পর্ক নেই। তারা মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাস করেছিলেন। প্রার্থী হওয়ার কোনও গুণই তো নেই। এদের টিকিট দিল কে? এগুলো রাজনৈতিক লোকজন করতে পারে? রাজ্যে চারজন তো পার্টি চালিয়েছে। কৈলাশ, শিবপ্রকাশ, অরবিন্দ ও দিলীপ ঘোষ। এরা যা বলেছেন সেই অনুসারেই টিকিট পেয়েছেন।”

এই বক্তব্যের পর অভিনেত্রীদের একাংশ এ নিয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও, সরব হন তনুশ্রী চক্রবর্তী। তিনি বলেন “তাঁর কাছে কি কোনো প্রমাণ আছে?” “আমি পালানোর রাজনীতি করিনা।আমরা অসম যুদ্ধে লড়েছি। আজ পর্যন্ত রেকর্ড জিত আমরা জিতেছি যেটা কেউ কল্পনাও করতে পারেনি। কেউ কল্পনার জগতে থাকতে পারেন। আমরা বাস্তবে লড়াই করেছি।” বলে পালটা জবাব দেন দিলীপ ঘোষও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট-পরবর্তী প্রতি হিংসা নিয়ে জরুরি বৈঠক তৃণমূল সুপ্রিমোর । এম ভারত নিউজ

গত ২রা, এপ্রিল বিধানসভা নির্বাচন ২০২১ এর ফলাফল সামনে আসার পর থেকেই, গোটা রাজ্য জুড়ে দফায় দফায় বিক্ষিপ্ত অশান্তির খবর উঠে আসছে । মঙ্গলবার বিকেল পাঁচটায় মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব ও ডিজি-কে বৈঠক করার কথা মুখ্যমন্ত্রীর। ভোটের পর থেকেই একাধিক জায়গা থেকে বিজেপি কর্মীদের অভিযোগ উঠে এসেছে,যে ভোটের ফল প্রকাশের পর থেকে […]

Subscribe US Now

error: Content Protected