ফের বাড়ল ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

করোনাকালীন কঠিন পরিস্থিতির মাঝেই দাম বাড়ছে পেট্রোপণ্যের।আর তার সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে রান্নার গ্যাসের দাম। পেট্রোপণ্যের দাম বৃদ্ধিতে সেভাবে সমস্যায় না পড়লেও রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে সমস্যায় পড়তে হবে দরিদ্রদেরও। আজ থেকে সংশোধিত মূল্যতালিকা হিসেবে ১৪.২কেজি সিলিন্ডারের দাম ২৫ টাকা বাড়ানো হয়েছে। সংশোধিত মূল্য অনুসারে কলকাতায় আজকে থেকে রান্নার গ্যাসের মূল্য হল ৮৮৬ টাকা। প্রসঙ্গত উল্লেখ্য গত ৮ মাসে গোটা দেশে ভর্তুকিহীন গ্যাসের দাম ১৬৫ টাকা বেড়েছে। শুধু তাই নয় শেষ ৬ মাসে দাম বেড়েছে ১৪১ টাকা।

আর গত এক বছরে রান্নার গ্যাসের দাম বৃদ্ধি হয়েছে ২৪১ টাকা। রান্নার গ্যাসের এইরূপ মূল্যবৃদ্ধিতে স্বভাবতই চিন্তার ভাঁজ কপালে পড়েছে মধ্যবিত্ত ও হতদরিদ্রদের মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষের একাউন্টে কত টাকা ভর্তুকি হিসেবে বরাদ্দ করা হবে তা নিয়ে এখনও পর্যন্ত কোনো তথ্য প্রকাশ করা হয়নি সরকারি তরফে।প্রসঙ্গত উল্লেখ্য ,অল ইন্ডেন গ্যাস ডিস্ট্রিবিউটরস অ্যাসোসিয়েশনের সভাপতি বিপুল পুরোহিত বলেন, আজ রান্নার গ্যাসের দাম ২৫ টাকা বৃদ্ধি করা হয়েছে। জানা যাচ্ছে চলতি বছরের জানুয়ারি মাসে সিলিন্ডারের মূল্য ছিল ৭০৭ টাকা। সে অর্থে ইতিমধ্যেই মূল্যবৃদ্ধি হয়েছে ১৬৫ টাকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আফগানিস্তানে উপস্থিত ভারতীয় রাষ্ট্রদূত ও কর্মীদের দেশে ফেরানোর সিদ্ধান্ত ভারতের । এম ভারত নিউজ

পরিস্থিতি ক্রমশ লাগামছাড়া হচ্ছে কাবুলের। গতকালই আশরফ ঘানির দেশ ত্যাগের পর কাবুলকে করায়ত্ত করেছে তালিবানরা। এক কথায় কাবুলের স্বায়ত্তশাসন চালানোর চেষ্টা করছে তালিবানরা। আর সেই পরিস্থিতিতে ভারতীয় রাষ্ট্রদূত এবং সরকারি কর্মচারীদের সেদেশে রাখা নিরাপদ বলে মনে করছেন না ভারত সরকার। তাই দ্রুত সেদেশে উপস্থিত ভারতীয় রাষ্ট্রদূত এবং সরকারি কর্মচারীদের দেশে […]
news_753

Subscribe US Now

error: Content Protected