পুলিশের নাগালে মোস্তাফা শেখ খুনের অভিযুক্তরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

অনেক তল্লাশির পর আজ মোস্তাফা শেখ খুনের ঘটনায় জড়িত তিন অভিযুক্তকে হাতেনাতে ধরলো পুলিশ। উল্লেখ্য মূল অভিযুক্ত সবুর শেখ ,অপর দুজন সাদ্দাম ও ফুরাই শেখ এতদিন পুলিশের হাত থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছিলেন। সবুর বীরভূমের এক আত্মীয়ের বাড়িতে চম্পট দেয়। খবর পেয়ে তাকে খুঁজতে পুলিশ উপস্থিত হলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সবুর। এরপর ফের তাদের খোঁজ শুরু হয়।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৩ ই আগস্ট, রাতে সুন্দরপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন বড়ঞার কুরুন্ননুন গ্রাম পঞ্চায়েতের সদস্য মোস্তাফা শেখ। এমন সময় হস্তিনাপুর বাজারের কাছে কয়েকজন দুষ্কৃতী তাকে ছেকে ধরেন।তাকে উদ্দেশ্য করে বোমা নিক্ষেপ করা হয়। বোমার আঘাতে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে যান মোস্তাফা। এরপর এলোপাথাড়ি গুলি চালানো হয়। ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত বিক্ষত করা হয় মোস্তাফা কে। এদিকে ঘটনার পরেই গা ঢাকা দেয় অভিযুক্তরা।

গোপন সূত্রে খবর পেয়ে মহারাষ্ট্রের পুনে থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে কান্দি থানার পুলিশ। বুধবার ধৃতদের কান্দি মহকুমা আদালতে পেশ করা হয়। বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। তদন্তে জানা যায় টেন্ডার সংক্রান্ত কারণেই বচসা বাঁধে মোস্তাফার সঙ্গে যার জেরে এই খুন। মোস্তাফার পরিবারের তরফেও এই কথা জানানো হয় তারা দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কাবুল বিমানবন্দর সচল করতে কাতারের দ্বারস্থ তালিবরা । এম ভারত নিউজ

প্রযুক্তিগতভাবে একেবারেই অজ্ঞ তালিবরা! বিশ্বের ভয়াবহ জঙ্গিগোষ্ঠী গুলির মধ্যে অন্যতম হলেও, প্রযুক্তিগতভাবে তাঁরা একেবারেই অজ্ঞ। প্রসঙ্গত উল্লেখ্য আফগানিস্তান ছেড়েছে মার্কিন সেনারা। আর তারপরই পূর্ণ স্বরাজ পালন করেছে তালিবানরা।আকাশের ছোড়া হয়েছে রাউন্ড রাউন্ড গুলি, এমনকি রকেট নিক্ষেপও করা হয়েছিল। তারপরই সরকার গঠনের উদ্দেশ্যে নড়েচড়ে বসে তালিবানরা। তবে কাবুল বিমানবন্দরে গিয়েই মাথায় […]

Subscribe US Now

error: Content Protected