আসামের রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সেনা কমান্ডার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 39 Second

আন্তর্জাতিক বহিঃশক্তির কাছে বারংবার ভারতের সামরিক শক্তির বিষয়ে তেজালো বক্তব্য দিয়েছেন রাজনাথ সিং। আর এবার সেই সামরিক শক্তির বর্তমান পরিস্থিতি পর্যালোচনা করতেই গজরাজ কর্পসে পৌঁছলেন পূর্ব সেনা কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল মনোজ পান্ডে । জানা যায় সোমবার গজরাজ কর্পসের সদর দফতর পরিদর্শন করেছেন তিনি।অপারেশনিং সক্ষমতা বাড়াতে পরিচালিত পরিস্থিতি এবং বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম খতিয়ে দেখতে পরিদর্শনে গিয়েছিলেন তিনি। ভারতীয় সেনাবাহিনী পূর্বাঞ্চলীয় কমান্ডার তাঁর টুইটারে লেখেন “লেফটেন্যান্ট জেনারেল মনোজ পান্ডে এইচকিউ পরিদর্শন গজরাজ কর্পস গেছেন ,১২ জুলাই, ২১ তে। সেখানকার বর্তমান কার্যক্রমের অবস্থা এবং বিভিন্ন প্রশিক্ষণ কার্যক্রম ছিল, যা সম্পন্ন হচ্ছে।”

প্রসঙ্গত উল্লেখ্য গতকাল উত্তর পূর্বাঞ্চলীয় কমান্ডর আসামের রাজ্যপাল প্রফেসর জগদীশ মুখীর সঙ্গে রাজভবনের সাক্ষাৎ করেছিলেন। সেখানে রাজ্যপাল তাঁকে উচ্চ আসাম জেলাগুলি, তিনসুকিয়া, ডিব্রুগড়, জোড়হাট, শিবসাগর, গোলাঘাট এবং চরাইদেও নিরাপত্তা পরিস্থিতি এবং সেনাবাহিনীর উপস্থিতি সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন । রাজ্যপালের পাশাপাশি আসামের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মার সঙ্গে দেখা করেছিলেন। উত্তর-পূর্বাঞ্চলীয় এই কমান্ডার। লেফটেন্যান্ট জেনারেল, মনোজ পান্ডে, গত ১ জুন ইস্টার্ন কমান্ডের দায়িত্বভার গ্রহণ করেছিলেন ।এর আগে জেনারেল অফিসার কমান্ডিং-ইন-চিফ হিসাবে কর্মরত ছিলেন তিনি। তার আগে আন্দামান ও নিকোবর কমান্ডের সর্বাধিনায়ক ছিলেন, যা ভারতের একমাত্র ত্রি-পরিষেবা অপারেশনাল কমান্ড নামে পরিচিত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অনলাইনে টি-শার্ট কিনতে গিয়ে ১ লক্ষ ২৩ হাজার খোয়ালেন যুবক । এম ভারত নিউজ

টি -শার্টের দাম এক লক্ষ ২৩ হাজার টাকা ! শুনতে অবাক লাগলেও ১টি টি -শার্ট কিনতে গিয়ে এক লক্ষ ২৩ হাজার টাকা মূল্য দিতে হল সোনারপুরের এক ব্যক্তিকে। আসলে টি- শার্টের মূল্য মাত্র ৩৬০ টাকা, তবে টি-শার্টটি কেনার পরে তা পুনরায় ফেরত দিয়ে অর্থ ফেরত চাওয়া হলে জালিয়াতির শিকার হতে […]
news_130

Subscribe US Now

error: Content Protected