আসন্ন আইএসএলে সেরা চমক মোহন বাগানের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

এবার ইউরো থেকে খেলোয়াড় আসছে মোহনবাগানে। আসন্ন আইএসএলে (ISL 2021) সবচেয়ে বড় চমকটা দিয়ে দিল এটিকে মোহনবাগান । চলতি ইউরো কাপ খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকে তুলে নিল গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব।
২ বছরের চুক্তিতে ‘ফিনল্যান্ডের মেসি’ সই করলেন এটিকেএমবি-তে। এবার কাউকোর পরের স্টেশন ভারত। দু’দিন আগেই জানা গিয়েছিল যে, কাউকো মোহনবাগানে আসতে চলেছেন। অনেকেও এমনটাও বলেছিলেন যে, ফিনল্যান্ডের ৬ ফুট ১ ইঞ্চির মিডফিল্ডার ভারতে পা রাখা শুধু সময়ের অপেক্ষা। বৃহস্পতিবার এটিকে এমবি টুইট করে জনির আগমনী বার্তা জানিয়ে দিল। গত মরসুমে চোটের জন্য অনেক ম্যাচ খেলতে পারেননি এটিকেএমবি-রমিডফিল্ডার জাভি হার্নান্দেস। তাঁকে ছেড়ে দিয়েছে ক্লাব। তাঁর পরিবর্তে কাউকোকে দলে নিল এটিকে এমবি। কাউকো-র সিভি চোখ ধাঁধানো।

কাউকো ইন্টার টুর্কু থেকে ক্লাব ফুটবল খেলতে শুরু করেছিলেন। এরপর লাহটি, এফএসবি ফ্রাঙ্কফুর্ট, এনার্জি কোটবাস, রেন্ডার্স ও এসবার্গে খেলছেন তিনি। ২০১৮ থেকে এসবার্গে খেলছেন তিনি। এই তিন বছরে ২১ ম্যাচ খেলে করে ফেলেছেন ৮১টি গোল। দেশের জার্সিতে তাঁর ২৭ ম্যাচ খেলা হয়ে গিয়েছে। ফিনল্যান্ডের অনূর্ধ্ব-২১ দলের অধিনায়কত্বও করেছেন কাউকো। এবার দেখার অপেক্ষা সবুজ মেরুনে তাঁর জাদু।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতকে চাপে রাখতে চীনের নয়া পদক্ষেপ । এম ভারত নিউজ

ভারতকে চাপে রাখতে চীনের নয়া পদক্ষেপ। বেজিং সরকারের তরফ থেকে চালু করা হল লাসা নিংচি রেলপথ। জানা যাচ্ছে ভারতের উত্তর-পূর্ব সীমান্ত রাজ্য অরুণাচল প্রদেশ লাগোয়া লাইন অফ একচুয়াল কন্ট্রোল অর্থাৎ প্রকৃত নিয়ন্ত্রণ রেখা বরাবর আজ বুলেট ট্রেন চালানো হয়েছে চীন সরকারের তরফে । বিশেষজ্ঞরা মনে করছেন ভারতকে চাপে রাখার জন্যই […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected