সৌগতর আর্থিক অনুদান ফেরালো দমদমে মৃতার পরিবার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 58 Second

রাজ্যে একের পর এক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। গত কয়েকদিনে রাজ্যে ৭ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। আজ দমদমে তড়িতাহত হয়ে মৃত দুই নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করে তাদের ২ লাখ থাকা আর্থিক অনুদানের কথা বলেন রাজ্য তৃণমূলের প্রবীণ নেতা সাংসদ সৌগত রায়। দুই নাবালিকার পরিবার সেই সাহায্য নিতে অস্বীকার করেন। অন্যদিকে টিটাগড়ে মৃতের পরিবারের সদস্যরাও সরকারের সাহায্য নিতে চাননা তাদের দাবি জল নামানোর ব্যবস্থা করুক সরকার।

এদিকে দমদমের বান্ধবনগরে আসতেই স্থানীয় মানুষজন ও এলাকার প্রাক্তন কংগ্রেস সাংসদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সৌগত বাবু।অভিযোগ ওঠে এখনও রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তার সরানো হয়নি,নামেনি জল, এমনকি বিদ্যুতের পোল ভেঙে পড়ে থাকলেও কোনো ভ্রুক্ষেপ নেই প্রশাসনের। ইতিমধ্যে দমদমে ২ জন, আগরপাড়ায় ২, টিটাগরে ১ ও খরদায় দুইজনের বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হলেও কোনো হুস নেই রাজ্যের। এদিকে রাজ্যের মন্ত্রী সুজিত বসু আধিকারিকদের সঙ্গে বৈঠক করে গেলেও জল নামার কোনো লক্ষণ নেই রাস্তায়। সৌগত বাবু বলেন,পরিবারের পাশে আছি। রাজ্যের তরফে সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। কিন্তু এই দুর্ঘটনা নিয়ে রাজনীতি করা উচিত নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের নিম্নচাপের প্রকোপ, ভিজবে রাজ্যের বিভিন্ন অংশ । এম ভারত নিউজ

আবারও ভিজবে মহানগরী সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত। নিম্নচাপের কারণে প্রায় প্রতিদিনই কম বেশি বৃষ্টিপাতের শিকার মহানগরী সহ রাজ্যের বিভিন্ন অংশ। গত রবিবার থেকে মঙ্গলবার রাত পর্যন্ত এক নাগাড়ে বৃষ্টিপাতের ফলে মহানগরীতে ভয়াবহ জলযন্ত্রনায় ভুগছেন সাধারণ মানুষ। আর সেই পরিস্থিতিতে চিন্তার খবর শোনাল আলিপুর আবহাওয়া দপ্তর। জানা যাচ্ছে আরও তিনটি নিম্নচাপ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected