করোনামুক্ত হয়ে বাড়ি ফেরার পথে মেয়ের সামনেই ধর্ষিতা মা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 34 Second

করোনা নেগেটিভ হওয়ার পর বাড়ি ফেরার জন্য অ্যাম্বুলেন্সটুকুও দেয়নি হাসপাতাল। অগত্যা ২৫কিলোমিটার দূরের হাসপাতাল থেকে হেঁটেই বাড়ি ফিরছিলেন এক মহিলা এবং তাঁর মেয়ে। সেই বাড়ি ফেরার পথেই মেয়ের চোখের সামনেই মাকে ধর্ষিত হতে হল দুই দুষ্কৃতির হাতে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে আসামের চারাইদেও জেলায়।

জানা যাচ্ছে, ২৭তারিখ করোনা রিপোর্ট নেগেটিভ আসে পেশায় চা শ্রমিক ওই মহিলার। সেদিনই বাড়ি ফিরছিলেন তিনি। তখনই দুই দুষ্কৃতি তাঁদের পিছু নিয়ে তুলে নিয়ে যায় মহিলাকে কাছের একটি চা বাগানে। মেয়ের চোখের সামনেই ধর্ষিতা হতে হয় মা কে।

পুলিশ সূত্রে খবর, ঘটনার দুদিন পর ২৯তারিখে থানায় অভিযোগ জানান মহিলা। ওই মহিলার মেয়ে জানিয়েছেন “কিছুদিন আগেই আমাদের পরিবার করোনা আক্রান্ত হয়। প্রথমে হোম আইসোলেশনে থাকলেও পরে মা-বাবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সকলকে হাসপাতালে ভর্তি করা হয়। আমার ও মায়ের রিপোর্ট নেগেটিভ আসতেই হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের বাড়ি ফিরে যেতে বলে। আমরা অ্যাম্বুলেন্স চাইলেও তারা সেই পরিষেবা দিতে অস্বীকার করে। আমরা রাতটুকু হাসপাতালে কাটানোর অনুরোধ করলেও তারা রাজি হননি। বাধ্য হয়েই আমরা কার্ফুর মাঝেই হেঁটে বাড়ির উদ্দেশ্যে রওনা দিই। সেদিন ফেরার পথেই দুজন আমাদের পিছু নেয়। মা দৌড়ে পালাতে পারেনি। আমি দৌড়ে গ্রামবাসীদের খবর দিতে যাই। দুঘন্টা পর পাওয়া যায় মাকে।”
ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। করা হয়েছে মহিলার মেডিক্যাল টেস্টও। এই ঘটনাটি জানতে পেরে হাসপাতালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন স্বাস্থ্যমন্ত্রী কেশব মহান্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিউড়ির বেসরকারি নার্সিংহোমে দুষ্কৃতীদের বোমাবাজি । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূম : সিউড়ি শহরের একটি বেসরকারি নার্সিংহোমের গেট লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ দুই দুষ্কৃতী বিরুদ্ধে। চিত্তরঞ্জন হেলথ ইন্সটিটিউট নামে বেসরকারি হাসপাতালটির সামনে এদিন সকাল নাগাদ চলে এই বোমাবাজি।হাসপাতালের চিকিৎসক তথা হাসপাতাল মালিকের স্বামী ডা.দেবাশীষ দেবাংশি জানান এদিন সকালে বাইকে করে যেতে যেতে হাসপাতালের গেট লক্ষ্য করে হঠাৎই বোমা […]

You May Like

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected