মদন মিত্রের বাড়িতে আগুন, ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

ভয়াবহ আগুন লাগল মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে। জানা যাচ্ছে সাতসকালে আচমকাই সোফাতে আগুন লেগে যায়, আর তারপরই দ্রুততার সঙ্গে ছড়াতে থাকে সেই আগুন। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছায় দমকলের ৩ টি ইঞ্জিন। ইতিমধ্যেই আগুন নিয়ন্ত্রণে এসেছে বেশ কিছুটা। এই বিষয়ে মদন মিত্র জানিয়েছেন, ঠিক কি কারণে আগুন লেগেছে তা এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। ঘটনার আভাস পেতেই বাড়ি থেকে দ্রুততার সঙ্গে বেরিয়ে আসেন তাঁরা। পাশাপাশি তিনি এও বলেন দেড়শ বছরের পুরনো বাড়িতে এরকম ঘটনা প্রথমবার ঘটতে দেখা গেল।

তিনি বলেন, কালীঘাটের বাড়িতে থাকেন তিনি , একটি মিটিংয়ের জন্য ভবানীপুরে এসেছেন গতকাল।সেই কারণেই তাঁর নাতি তাঁর সঙ্গেই উপরের ঘরে ছিল।জানা যাচ্ছে যে ঘরে আগুন লেগেছে সেই ঘরেই সাধারণত থাকে তাঁর নাতি। মূলত কপালের জোরে একটি বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছেন তিনি। ইতিমধ্যেই ওই ঘরের সমস্ত সামগ্রী পুড়ে গেছে ,তবে প্রকৃত অর্থে ক্ষয়ক্ষতির পরিমাণ এবং হতাহতের ব্যাপারে কোনো বিশেষ তথ্য পাওয়া যায়নি। ঘটনার খবর রাষ্ট্র হতে না হতেই পাড়ার সকল মেয়েরা জলের বালতি এবং মগ নিয়ে ছুটে আসেন এবং আগুন নেভাতে চেষ্টা করেন।এরইমধ্যে দমকল মন্ত্রী সুজিত মিত্রের তৎপরতায় এসে পৌঁছায় দমকলের ইঞ্জিন। বর্তমানে তাঁদের যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে বলেই জানা যাচ্ছে এখনও পর্যন্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দলের বর্তমান অবস্থা নিয়ে সংশয় প্রকাশ মদন মিত্রের । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এ জয়লাভ করে ক্ষমতায় এসে সরকার গঠনে ঝাঁপিয়ে পড়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। চেনা তালিকায় দেখা গেছে বহু অচেনা নতুন মুখ। দলের সাধারণ সম্পাদিকা করা হয়েছে এবারের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে সায়ন্তিকা ছাড়াও তারকা প্রার্থীদের মধ্যে প্রায় অনেককেই দলে গুরুত্বপূর্ণ স্থান পাইয়ে দেওয়া নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন […]

Subscribe US Now

error: Content Protected