তৃণমূল-কংগ্রেস জোটে কি এবার তবে ভাঙন ? এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 42 Second

জাতীয় রাজনীতিতে কংগ্রেসকে ক্রমশ আক্রমণ করে চলেছে তৃণমূল। অপরদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়কেও বিজেপির ‘মিডল ম্যান’ বলে কটাক্ষ করেছে কংগ্রেস। আবার, জাতীয় স্তরে বিজেপিকে কোণঠাসা করতে সোনিয়া গাঁধীর কাছে বিরোধী শক্তিগুলিকে একজোট করার আহ্বান জানিয়েছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তাঁর উত্তরের জন্য অনন্তকাল অপেক্ষা করা যাবে না, একথাই মঙ্গলবার সাফ জানিয়ে দিল তৃণমূল কংগ্রেস। কংগ্রেসের তরফ থেকে এ নিয়ে এখনও কোনও উদ্যোগ দেখানো হয়নি। অথচ তৃণমূল কংগ্রেস যখন অন্য রাজ্যে নিজেদের সংগঠন বিস্তার করছে তখন তৃণমূলের সমালোচনা করতে মুখ খুলছে কংগ্রেস। এই প্রসঙ্গে মঙ্গলবার কংগ্রেসকে নিশানা করতে ছাড়লেন না তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়।

এদিন সুখেন্দুশেখর রায় দাবি করেন, “বিজেপি বিরোধী জোটের ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলেছিলেন বেশি দেরী হওয়ার আগে আপনারা সিদ্ধান্ত নিন। আমরা কারও জবাবের জন্য অপেক্ষা করি না। আমাদের সর্বোচ্চ স্তর থেকে সোনিয়ার কাছে আবেদন ছিল, আপনি এনিয়ে ব্যবস্থা নিন। সম-মনোভাবপন্ন দলগুলিকে সঙ্গে নিয়ে একটা বিজেপি বিরোধী জোট গঠন করুন। লোকসভা ও রাজ্যসভায় আমরা অনেক ক্ষেত্রে একমত হই। তাহলে বাইরে হবে না কেন? এখন যখন দেখছে তৃণমূলে এগিয়ে যাচ্ছে তখন আমাদের সমালোচনা করা হচ্ছে।” আজ সাংবাদিক বৈঠকে সুখেন্দুশেখরের সঙ্গে উপস্থিত ছিলেন সদ্য তৃণমূলে যোগদানকারী সুস্মিতা দেব। তিনি বলেন, “ত্রিপুরা, পশ্চিমবঙ্গের মতো রাজ্যে যেখানে কংগ্রেসের কোনও অস্তিত্ব নেই সেখানে কেন তৃণমূলের বিরুদ্ধে প্রার্থী দিচ্ছে কংগ্রেস? অন্যদিকে, যেখানে কংগ্রেস শক্তিশালী সেখানে যখন তৃণমূল যাচ্ছে তখন কেন সমালোচনা করা হচ্ছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আরিয়ান মামলায় ফের নয়া মোড় ! এম ভারত নিউজ

আবারও আরিয়ান খানের মাদক কান্ডের মামলায় নয়া মোড়। জানা যাচ্ছে, ইতিমধ্যেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ থেকে উঠে এসেছে নয়া তথ্য। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছিল বিখ্যাত অভিনেত্রী অনন্যা পান্ডের নাম। আর তারপরই নারকোটিক কন্ট্রোল বিউরোর তরফ থেকে পাঠানো হয়েছিল তাঁকে। দীর্ঘ দু’ঘন্টা জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া […]

Subscribe US Now

error: Content Protected