ভিন রাজ্যে জয় পেতে মরিয়া তৃণমূল, সফরে মমতা-অভিষেক। এম ভারত নিউজ

admin

নজরে ভিন রাজ্যের ভোট। উত্তরপূর্ব ভারতের দুই রাজ্যের বিধানসভা নির্বাচনে জিততে মরিয়া তৃণমূল।

0 0
Read Time:3 Minute, 19 Second

নজরে ভিন রাজ্যের ভোট। উত্তরপূর্ব ভারতের দুই রাজ্যের বিধানসভা নির্বাচনে জিততে মরিয়া তৃণমূল। দফাই দফায় শীর্ষ নেতৃত্ব ত্রিপুরা-মেঘালয়ে সফর করছেন। আসন্ন তিন রাজ্যের বিধানসভা নির্বাচনে মেঘালয় ও ত্রিপুরাকে পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস । ইতিমধ্যে বার দু’য়েক মেঘালয়েও ঘুরে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । দু’বারই তাঁর সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবারেও তাঁর ত্রিপুরা সফরে সঙ্গী হচ্ছেন অভিষেক। এছাড়াও, নাকি উত্তর-পূর্বে প্রচার করতে পারেন তৃণমূলের একাধিক তারকা নেতা। একাধিক কর্মসূচি নিয়ে আগামী ৬ এবং ৭ ফেব্রুয়ারি ত্রিপুরায় যাচ্ছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভানেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দলীয় সূত্রের খবর, ৬ ফেব্রুয়ারি বিকেলে ত্রিপুরা পৌঁছবেন মমতা। তারপরে ত্রিপুরেশ্বরীর মন্দিরে পুজো দিয়ে যোগ দেবেন পদযাত্রায়। আগরতলার রবীন্দ্র ভবন থেকে শুরু হবে মিছিল। পদযাত্রা শেষে জনসভা করবেন তৃণমূলনেত্রী। এ প্রসঙ্গে ত্রিপুরায় তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “কয়েক দিনের মধ্যে আমাদের প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। ৬ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার মানুষের মঙ্গল কামনায় ত্রিপুরেশ্বরী মন্দিরে পূজো দেবেন এবং ৭ তারিখ আগরতলার পদযাত্রা করবেন।” জানা গিয়েছে, ৬০টি আসনের মধ্যে ৬০টি আসনেই প্রার্থী দিচ্ছে তৃণমূল ।

ত্রিপুরা তৃণমূল কংগ্রেস সভাপতি পীযূষকান্তি বিশ্বাস জানান, “দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী ২ বা ৩ ফেব্রুয়ারি ত্রিপুরায় আসবেন। সোনামুড়া ও ধর্মনগরে সভা করবেন অভিষেক। সেইসঙ্গে এক ঝাঁক তারকাও প্রচারে আসছেন। তাঁরা দফায় দফায় প্রচার করবেন ত্রিপুরায়।” তিনি আরও জানান, “তৃণমূল কোনওভাবেই সিপিএম-কংগ্রেসের সঙ্গে জোটে যাবে না। কেননা রাজ্যে কমিউনিস্টদের শাসনকালে অনেক কংগ্রেস নেতা-কর্মী ক্ষতিগ্রস্ত হয়েছিলেন।”

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুক্তি পেল 'পাঠান', প্রথম দিনেই রেকর্ড ভিড় হলগুলিতে । এম ভারত নিউজ

বুধবার প্রথম দিনের প্রথম শো থেকেই দর্শকদের ভিড় আর ভক্তদের উচ্ছাস দেখা গেল প্রেক্ষাগৃহগুলিতে। 'পাঠান' ছবি দেখার পর কি বললেন অভিনেতা রাহুল এবং সূর্য ? দেখুন ভিডিও। এম ভারত নিউজ

Subscribe US Now

error: Content Protected