আজ শীতলতম দিন কলকাতায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

অবশেষে শীত নামল শহরে । শীতের মরশুমে এবার বুঝি শীতে মজবেন কলকাতাবাসী । ২৫ শে ডিসেম্বর খুব একটা ঠান্ডা অনুভব করেননি মানুষ । মনে করা হয়ছিল এবছর বুঝি সেরম ঠান্ডাই পড়বেনা । কিন্তু আজকের তাপমাত্রা রেকর্ড গড়ল । আজ কলকাতায় পারদ নামল ১১-তে । এই মরসুমের সবচেয়ে শীতলতম দিন হল আজ । এর আগেই আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে পারদ নামার কথা জানানো হয়েছিল । গত সোমবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল সর্বনিম্ন ১১.৪ ডিগ্রি সেলসিয়াস যা এযাবৎ ছিল সবচেয়ে কম তবে আজকের তাপমাত্রা এই রেকর্ড ভাঙল ।

সোমবারের তুলনায় আরও ০.২ ডিগ্রি নেমেছে কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলের সর্বনিম্ন তাপমাত্রা। সর্বনিম্ন তাপমাত্রা নামল ১১.২ ডিগ্রি সেলসিয়াসে । এমনকি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নাকি বাড়বে ঠান্ডাও । শহরের তুলনায় জেলাগুলিতে আরও বেশি ঠান্ডা অনুভূত হবে । বীরভূম, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমানের শৈত্যপ্রবাহ হতে পারে। ঠান্ডা বাড়বে দক্ষিণবঙ্গেও । কলকাতা সহ দক্ষিণবঙ্গের বাকি জেলাতে স্বাভাবিকের থেকে ২ থেকে ৩ ডিগ্রি নীচে থাকবে সর্বনিম্ন তাপমাত্রা। আজ সারা দিন তো বটেই এমনকি এই শীতের প্রভাব এখন বেশ কয়েকদিন ধরেই শহর এবং শহরতলী ছাড়াও বজায় থাকবে জেলাগুলিতেও । অবশেষে শীতের আমেজে খুশিই বঙ্গবাসী ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

'মনকি বাত'-এ বাংলায় কবিতা পাঠ প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

একদিকে কৃষক আন্দোলন অপরদিকে করোনা মোকাবেলা , তার উপরে বঙ্গভোট । এমন পরিস্থিতিতে দেশবাসীর নজর ছিল রবিবারের ‘মনকি বাত অনুষ্ঠান’-এর দিকে। বঙ্গ মনীষীর প্রশস্তিই শুধু নয় ,পুরো দুটো লাইন বাংলা কবিতাও পড়ে শোনালেন ‘মনকি বাত অনুষ্ঠান’-এ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবিবারে অনুষ্ঠানের শুরুতেই শহীদ ভগৎ সিং এর জন্মদিনে তাঁর প্রতি […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected