‘মনকি বাত’-এ বাংলায় কবিতা পাঠ প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

একদিকে কৃষক আন্দোলন অপরদিকে করোনা মোকাবেলা , তার উপরে বঙ্গভোট । এমন পরিস্থিতিতে দেশবাসীর নজর ছিল রবিবারের ‘মনকি বাত অনুষ্ঠান’-এর দিকে। বঙ্গ মনীষীর প্রশস্তিই শুধু নয় ,পুরো দুটো লাইন বাংলা কবিতাও পড়ে শোনালেন ‘মনকি বাত অনুষ্ঠান’-এ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রবিবারে অনুষ্ঠানের শুরুতেই শহীদ ভগৎ সিং এর জন্মদিনে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে শুভ সূচনা হয়, শুধু তাই নয় পরবর্তীতে অর্থনৈতিক পরিস্থিতির কথাও তুলে ধরেন প্রধানমন্ত্রী। আজ ‘মনকি বাত’-এর ৬৯ তম অনুষ্ঠানে কৃষকদের নিয়ে অনেকটা সময় ধরে বক্তৃতা দিলেন প্রধানমন্ত্রী । তিনি আরও বলেন, “দেশের কৃষকরা আত্মনির্ভর ভারতের আধার”। দেশের অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, আজ যদি দেশ মহাত্মা গান্ধীর দেখানো দর্শনের পথে চলতো তবে হয়তো ভারত আজ স্বনির্ভর হয়ে যেত।

পাশাপাশি করোনা মোকাবিলা নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান এই মহামারী আমাদের কাছাকাছি এনেছে, কোনভাবেই হার মেনে নেওয়ার প্রশ্ন উঠছে না। মানতে হবে সর্বোচ্চ গাইডলাইন, বজায় রাখতে হবে সেল্ফ ডিসটেন্সিং । ভ্যাকসিন বেরোনোর আগে অবধি আমাদের করনীয় সম্পর্কে আরেকবার অবগত করেছেন প্রধানমন্ত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্যবসায়ীকে খুনের অভিযোগ, তদন্তে পুলিশ । এম ভারত নিউজ

ব্যবসায়ীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। আজ সকালে বাঁকুড়ার এক্তেশ্বরের মন্দির সংলগ্ন এলাকায় রাজীব দেওঘরিয়া নামে ওই ব্যবসায়ীর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে যায় অতিরিক্ত পুলিশ সুপার ও ডিএসপি । মৃতের পরিবারের দাবি ওই যুবককে খুন করা হয়েছে। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ […]

Subscribe US Now

error: Content Protected