বৃষ্টিপাতের জের, সর্তকতা জারি হল কেরালার পাঁচ জেলায় । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 50 Second

ভারতীয় মেটেওরোলজিক্যাল ডিপার্টমেন্টের তরফ থেকে ইতিমধ্যে কমলা সর্তকতা জারি করা হল কেরালার বেশ কয়েকটি জেলাতে। জানা যাচ্ছে মোট পাঁচটি জেলাতে কমলা সর্তকতা জারি করা হয়েছে এই সংস্থার তরফ থেকে । এছাড়াও ভারী বৃষ্টিপাতের উপর নির্ভর করে বেশ কয়েকটি জেলাতেই হলুদ সর্তকতা জারি করা হয়েছে । হলুদ সর্তকতা জারি করা হয়েছে মোট ছটি জেলাতে। ভারতীয় মেটেওরোলজিক্যাল ডিপার্টমেন্টের তথ্য অনুসারে কমলা সর্তকতা জারি করা হয়েছে তিরুবনন্তপুরম , কোল্লম, পাঠানমতিথা, কোট্টায়ম, ইডুকিতে ।এছাড়াও হলুদ সর্তকতা জারি করা হয়েছে আলাপুজহা, এরনাকুলম, পালাক্কাড প্রভৃতি জেলাগুলিতে।

প্রসঙ্গত উল্লেখ্য দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরের পার্শ্ববর্তী এলাকাতে এবং শ্রীলংকার কাছাকাছি এলাকাতেই একটি ঘূর্ণাবর্ত সৃষ্টি হয়েছে। জানা গেছে, ২৫ শে নভেম্বর একটি অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কেরালার বিভিন্ন জেলাগুলিতে । জানা যাচ্ছে এটি ২৯ নভেম্বর পর্যন্ত জারি থাকতে পারে। এছাড়াও দক্ষিণ আন্দামান সাগরের উপরে আগামী ২৯ নভেম্বর একটি নিম্নচাপ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে । পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যে উত্তর-পশ্চিম দিকে ধাবমান হতে পারে এই নিম্নচাপ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভয়াবহ নৌকাডুবি ইংলিশ চ্যানেলে । এম ভারত নিউজ

ভয়াবহ নৌকাডুবি ইংলিশ চ্যানেলে। অভিবাসনের লক্ষ্যে নৌকায় যাত্রা শুরু করেছিলেন ৩৪ জন যাত্রী। শুরুটা ঠিক ভাবে হলেও হঠাৎই সমস্যার মুখে পড়তে হয় নৌকা যাত্রীদের। জানা যায় হঠাৎ এই নৌকা দুর্ঘটনায় মৃত্যু হয় ৩১ জনের। জানা গেছে , ইংলিশ চ্যানেলের নৌকাডুবির ফলে মৃত্যু হয়েছে সকলের। প্রসঙ্গত উল্লেখ্য এই প্রসঙ্গে, ফ্রান্সের আভ্যন্তরীণ […]

Subscribe US Now

error: Content Protected