ডায়মন্ড হারবারে ভাইপো-প্যারাশুট ইস্যুতে কড়া জবাব অভিষেকের । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 41 Second

লক্ষ্য একুশের নির্বাচন। নির্বাচনের লক্ষ্যে এবার নিজের কেন্দ্র থেকেই বিজেপি সহ দলের বেসুরোদের একযোগে কড়া ভাষায় আক্রমণ করলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য যে রবিবার সাতগাছিয়ার জনসভা ছিল তাঁর।

এদিন বিজেপির ভাইপো কটাক্ষের কড়া জবাব দেন তিনি। অভিষেকের কথায়, “বিজেপির ভাইপো বললেও নাম নেওয়ার সাহস নেই। নাম নেওয়ার মতো বুকে পাটা নেই। নাম ধরে বললে আইনি ব্যবস্থা নিয়েছি। তাই নাম ধরতে পারছে না। প্রধানমন্ত্রীও আমার নাম নিতে পারছেন না। দোষ থাকলে জেলে ঢোকাক।”

পাশাপাশি বিজেপি নেতৃত্বকে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিষেক বলেন, “আমি নাম ধরে বলছি দিলীপ ঘোষ গুন্ডা। অমিত শাহ, সুনীল দেওধর এবং কৈলাস বিজয়বর্গীয়রা বহিরাগত।”

এদিন অভিষেকের নিশানা থেকে বাদ পড়েনি সদ্য মন্ত্রিত্ব ত্যাগ করা শুভেন্দু অধিকারীর প্রসঙ্গও। শুভেন্দুর প্যারাশুট মন্তব্যের উত্তর দেন প্যারাশুট প্রসঙ্গেই। এদিন নাম না করেই অভিষেক বলেন, “এখানে যাঁরা রয়েছেন, তাঁরা কেউ-ই লিফটেও ওঠেননি, প্যারাশুটেও নামেননি। তৃণমূল কংগ্রেস মাটির দল। এই দলে কেউ লিফটে উঠতে অথবা প্যারাশুটে নামতে পারেন না। লিফটে উঠলে ৩৫টা পদ পেতাম। প্যারাশ্যুটে উঠলে দক্ষিণ কলকাতায় নির্বাচনে লড়তাম।”

দলের ‘বেসুরো’দের বার্তা দিয়ে অভিষেক এদিন বলেন, “আমাদের দল আমাদের কাছে মায়ের সমান। মায়ের সঙ্গে যে বিশ্বাসঘাতকতা করবে, তৃণমূল কংগ্রেস তাকে কড়া জবাব দেবে।” সেইসঙ্গে আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, “যতই নাড়ো কলকাঠি, নবান্নে আবার হাওয়াই চটি।” একুশের নির্বাচনে এক ইঞ্চিও যে জমি ছাড়তে নারাজ তৃণমূল তা এদিন অক্ষরে অক্ষরে বুঝিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ছত্তিশগড়ে মাওবাদী হামলায় শহিদ এক CRPF কর্মী । এম ভারত নিউজ

ছত্তিশগড়ে মাওবাদী হামলায় শহিদ এক CRPF কর্মী। জখম আরও ৯ জন কম্যান্ডো। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে ছত্তীশগড়ের সুকমা জেলার টাডমেটলা গ্রাম লাগোয়া জঙ্গলে। ওইদিন সুকমা জেলায় আইইডি বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। মাওবাদী-দমন অভিযানে বেরিয়েছিল নিরাপত্তা বাহিনীর একটি দল। তখনই অভিযান চালায় নিরাপত্তা বাহিনী।সেইসময় মাওবাদীদের রাখা আইইডি বিস্ফোরণে আহত হন কোবরা ব্যাটেলিয়নের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected