জলে ডুবে মৃত্যু দুবরাজপুরের এক বাসিন্দার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম:

সাঁতার না জানায় পুকুরে স্নান করতে গিয়ে তলিয়ে গিয়ে মৃত্যু হল দুবরাজপুরের এক বাসিন্দার। একেই বলে মরার উপর খাঁড়ার ঘা । একে বর্ষা তার ওপর বিভিন্ন বাঁধ থেকে জল ছাড়ার কারণে ফুলে-ফেঁপে উঠেছে সমস্ত জলাশয়ের জলস্তর। আর এই পরিস্থিতিতে পুকুরে স্নান করতে গিয়ে ভয়াবহ বিপত্তি ডেকে আনছেন গ্রামের সাধারণ মানুষেরা। প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল এমনই ঘটনার সাক্ষী থাকল দুবরাজপুরের দাসপাড়া এলাকা। জানা যায়, দুবরাজপুর ব্লকের অন্তর্গত মেটেগ্রামের দাসপাড়ার বাসিন্দা নিমাই দাস জলে ডুবে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

মৃতের পুত্র সুকান্ত দাস জানান,”গতকাল তিনটের সময় আমার বাবা পুকুরে স্নান করতে নামেন। কিন্তু সাঁতার না জানার জন্য সেই পুকুরের জলে তলিয়ে যান। বাড়ীর লোকজন ও গ্রামের লোকজন খবর পেয়ে ছুঁটে আসেন। শুরু হয় উদ্ধারকার্য। শেষমেশ আজ ভোর ৫ টা সময় মৃতদেহটি উদ্ধার করেন গ্রামবাসীরা।” ইতিমধ্যেই দুবরাজপুর থানার পুলিশকে খবর দেওয়া হলে, তাঁরা মৃতদেহটি ময়না তদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠান। ইতিমধ্যেই এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আন্তর্জাতিক স্তরে সাফল্য পেল ভারতীয় অনূর্ধ্ব কুড়ি দলটি । এম ভারত নিউজ

আন্তর্জাতিক স্তরে নয়া সাফল্য পেল ভারতীয় অনূর্ধ্ব কুড়ি দলটি। জানা যাচ্ছে আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ বিদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়া প্রতিযোগিতার তৃতীয় স্থান দখল করে ভারত। আজ এই প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক লাভ করেন ভারতীয় অনুর্ধ কুড়ি দল। আজ অনূর্ধ্ব কুড়ি, বিশ্ব অ্যাথলেটিক্সে ৪x৪০০ মিটার মিক্সড রিলেতে অংশগ্রহণ করেছিল, ভারতীয় চার […]
sports_817

Subscribe US Now

error: Content Protected