অনুষ্ঠিত হল পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের প্রথম সাংগঠনিক সভা । এম ভারত নিউজ

user
1 0
Read Time:3 Minute, 18 Second

এগরা ঝাটুলাল হাইস্কুল সভাগৃহে অনুষ্ঠিত হল মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের কাঁথি ইউনিটের প্রথম সাংগঠনিক সভা। রবিবার কাঁথি ও এগরার ৮টি বিধানসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত ১৪টি ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি, সহসভাপতি সহ বিধানসভার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও শাখা সংগঠন সমূহের কর্মকর্তা ও জেলা কোওর্ডিনেটর প্রমুখদের নিয়ে সাংগঠনিক সভা আয়োজিত করা হয়। এই সভার সভাপতিত্ব করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক তরুণ মাইতি। এদিনের সাংগঠনিক সভায় ভাষণ দেন চেয়ারম্যান অভিজিৎ দাস সহ রাজ্য সরকারের মৎসমন্ত্রী অখিল গিরি,প্রাক্তন মন্ত্রী ও অধ্যাপক জোত্যির্ময় কর, প্রাক্তন বিধায়ক অর্ধেন্দু মাইতি,জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি সহ প্রমুখ নেতৃবৃন্দ।

মৎসমন্ত্রী অখিল গিরি বুথ,অঞ্চল,ব্লক সহ সর্বস্তরে দলীয় কর্মকর্তা ও শাখা সংগঠন সমূহের নেতৃত্বের মধ্যে সমন্বয়ের উপর জোর দেন। তাছাড়াও এদিন কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ সংগ্রামে সামিল হওয়ার আহ্বান জানান মামুদ হোসেন। জেলা সভাপতি তরুণ মাইতি দলীয় শৃঙ্খলা রক্ষার উপরে সর্বাধিক গুরুত্ব আরোপ করেন এবং ত্রিস্তর পঞ্চায়েতের কাজ কর্মের উপর নজর দারির বিষয়ে গুরুত্ব আরোপ করেন এবং কাঁথি ও এগরা পৌরসভার আসন্ন নির্বাচনে বিরোধী শক্তি বিজেপিকে পর্যদুস্ত করে তৃণমূল কংগ্রেসকে জয়যুক্ত করার লক্ষে সর্বাধিক গুরুত্ব দেওয়ার কথা।

এছাড়াও জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি যুবসমাজ কে সংগঠন কে শক্তিশালী করার লক্ষে এগিয়ে আসার আবেদন জানান। অধ্যাপক জ্যোতির্ময় করও তৃণমূল সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্প রূপায়ণ নিয়ে জনগণকে অবহিত করার ব্যাপারে জোর দেন। জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও নতুন প্রজন্মের দিশারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আগামী দিনে জাতীয় স্তরে তৃণমূল কংগ্রেস কে প্রতিষ্ঠিত করতে সকল নেতৃত্ব ও কর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান জেলা তৃণমূল কংগ্রেসের কোঅরডিনেটর তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের ভয়াবহ বিস্ফোরণ কাবুলে । এম ভারত নিউজ

কাবুল বিমানবন্দরের বাইরে বিস্ফোরণের ঠিক চারদিন মাথায় ফের বিস্ফোরণ। গতকালই ২৪ থেকে ৩৬ ঘণ্টার মধ্যে বিস্ফোরণ হামলার আশঙ্কা প্রকাশ করেছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। রবিবার তার আশঙ্কাকেই সত্যি করে পুনরায় কাবুল বিমানবন্দরের কাছে বিস্ফোরণ ঘটালো জঙ্গীরা। ইতিমধ্যেই বিস্ফোরণ হামলার আশঙ্কাই কাবুল বিমানবন্দর সিল করে ফেলেছিল তালিবানরা। বিমানবন্দর আসার প্রতিটি রাস্তায় […]
abroad_1221

You May Like

Subscribe US Now

error: Content Protected