ভ্যাকসিন নিতে হুড়োহুড়ি,পদপিষ্ট হয়ে আহত ৪জন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

কিছুদিন আগেই রাজ্য সরকারের তরফ থেকে প্রতিটি সরকারি ভ্যাকসিন কেন্দ্রে ‘first come,first serve’ নীতি অবলম্বন করার কথা ঘোষণা করা হয়েছিল। এরপরেই প্রায় প্রতিটি ভ্যাকসিন কেন্দ্রেই তৈরি হয়েছে চরম বিশৃঙ্খলা। মঙ্গলবার ধূপগুড়ির এক ভ্যাকসিন কেন্দ্র ফের এই চরম বিশৃঙ্খলার সাক্ষী থাকলো। সূত্রের খবর, মঙ্গলবার প্রায় ভোর ৪টে থেকে এলাকাবাসীরা দ্বিতীয় ডোজের ভ্যাকসিনের জন্য ভ্যাকসিনেশন কেন্দ্রের বাইরে লাইন দিতে শুরু করেন। কিন্তু সকালবেলা ভ্যাকসিনেশন কেন্দ্রের গেট খোলা হলেই ভেতরে ঢোকার হুড়োহুড়ি পড়ে যায়। এই হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন ৪ জন। তাদেরকে উদ্ধার করে জলপাইগুড়ি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তাছাড়াও আরও অনেকে আহত হয়েছেন বলেও জানা গিয়েছে।

এলাকাবাসীদের অভিযোগ, গেট খোলার সময় সেখানে পুলিশের তরফ থেকে কেউই উপস্থিত ছিলেন না। যদিও প্রশাসনের দাবি, প্রশাসনের তরফ থেকে প্রতিটি মানুষের টিকাকরণ করা হবে এমনটা তারা জানানো হয়েছিল এবং প্রত্যেককে শৃঙ্খলাবদ্ধ ভাবে দাঁড়ানোর অনুরোধও করা হয়। কিন্তু মানুষ ভ্যাকসিন পাবেন না এই আশঙ্কাই হুড়োহুড়ি করায় এই বিপত্তি ঘটে। যদিও এই বিশৃঙ্খলার চিত্র রাজ্যের অনেক টিকাকরন কেন্দ্রেই আপাত পরিচিত চিত্র হয়ে উঠেছে। এ ব্যাপারে বারবার প্রশাসনের গাফিলতির অভিযোগ উঠছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্রেকিং নিউজ: প্যারা অলিম্পিকে ভারতের পদক জয় অব্যাহত । এম ভারত নিউজ

এবার হাইজাম্পে জোড়া পদক এনে তাক লাগলেন দুই ভারতীয়।পুরুষ ৬৩ কেজি বিভাগে ভারতের হয়ে পদক জিতলেন মারিয়াপ্পন থঙ্গাভেলু এবং শরদ কুমার। হাইজাম্পে রুপো জিতলেন মারিয়াপ্পন এবং ব্রোঞ্জ পেলেন শরদ কুমার।
sports_1261

Subscribe US Now

error: Content Protected