বাংলায় এসে গণপিটুনিতে প্রাণ হারালেন বিহারের পুলিশ আধিকারিক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

বঙ্গে এসেছিলেন দুষ্কৃতীর খোঁজে, এসেই গণপিটুনিতে প্রাণ হারিয়েছিলেন বিহারের পুলিশ আধিকারিক।ছেলের মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছিলেন মা। শেষে মা ও প্রাণ হারালেন। রবিবার মা-ছেলের একই সঙ্গে শেষকৃত্য হল হৃদয়বিদারক এই ঘটনাকেই এবার বিজেপি বাংলায় প্রচারের হাতিয়ার করল।পূর্ব বর্ধমানের তালিত ময়দানের সভা থেকে বাংলার আইন-শৃঙ্খলা নিয়ে সরব হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি| শনিবার পান্তিপাড়া গ্রামে বিহারের এক পুলিশ আধিকারিক অশ্বিনীকুমারকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে। সেই খবর অশ্বিনীকুমারের পরিবারের কাছে পৌঁছতেই শোকে প্রয়াত হন তাঁর মা-ও।

এদিন নিজের বক্তব্যে সেই ঘটনার উল্লেখ করলেন প্রধানমন্ত্রী। বললেন, “গতকাল বিহারে ছেলের শোকে মা প্রাণ হারিয়েছেন। তাঁর ছেলে বাংলায় দুষ্কৃতীকে ধরতে এসে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন। দিদি ওই মা কি আপনার মা নয়?” এর পরই তাঁর কটাক্ষ, “বাংলার মানুষ আপনার নৃশংসতাটা দেখেনি।” উল্লেখ্য, পাঞ্জি পাড়ার গ্রামের কুখ্যাত দুষ্কৃতী ফিরোজ, পূর্ণিয়া-সহ একাধিক এলাকায় বাইক চুরি করে বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সেই সূত্র ধরেই পান্তিপাড়া এলাকায় তল্লাশি চালাতে গিয়েছিলেন অশ্বিনীকুমার|পূর্ণিয়ার আইজির দাবি, পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশকে জানিয়েই এই অভিযান চালানো হয়েছিল। অভিযোগ, গ্রামে ঢুকে তল্লাশি চালানোর সময় অশ্বিনীকুমারকে বেধড়ক মারধর করা হয় এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মমতার নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করল কমিশন । এম ভারত নিউজ

রাজ্যে ইতিমধ্যেই চার দফা ভোট সম্পন্ন হয়েছে| ঘটে চলেছে নানারকম বিপত্তি, কুৎসা পাল্টা কুৎসা মন্তব্য চালাচ্ছে একে অপরের প্রতি|সোমবার রাত ৮টা থেকে মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত নির্বাচনী প্রচার করতে পারবেন না মুখ্যমন্ত্রী, এমনই নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন। বলা হয়েছে, প্ররোচনামূলক বক্তৃতার অভিযোগে মমতাকে পাঠানো নোটিসের জবাবে কমিশন সন্তুষ্ট না […]

Subscribe US Now

error: Content Protected