হাই ভোল্টেজ নন্দীগ্রামে ফল প্রকাশের পর পুনর্গণনার দাবি টিএমসির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 38 Second

হাইভোল্টেজ নন্দীগ্রামে ফল প্রকাশের পর ইভিএম কারচুপির অভিযোগ নিয়ে পুনর্গঠন দাবি জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস । কিন্তু সেই আবেদন সম্পূর্ণভাবে খারিজ করে দেওয়া হয় রিটার্নিং অফিসারের তরফ থেকে । ইতিমধ্যেই পুনর্গঠননা চেয়ে মুখ্য নির্বাচন আধিকারিককে চিঠি দেওয়া হয়েছে তৃণমূলের তরফ থেকে। জানানো হয়েছে বিনা কারণে রিটার্নিং অফিসার অসম্মতি জানিয়েছেন পুনর্গণনাতে ,যদিও তা আইনানুগ নয়। তাই এবার নির্বাচন কমিশনের মত একটি নিরপেক্ষ সংস্থার ,এই অভিযোগের কথা মাথায় রেখে নিজেদের অক্ষুন্নতা বজায় রাখতে ফের পুনর্গণনার নির্দেশ দেওয়া উচিত বলেই মনে করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের তরফ থেকে ইতিমধ্যেই অভিযোগ জানানো হয়েছে ,গতকাল নন্দীগ্রামের ভোট গণনা করতে গিয়ে দেখা গেছে হয় একাধিকবার থেমে গেছে ভোট গণনা। কখনও আবার ইভিএমে কারচুপি ধরা পড়েছে, অবৈধ ভোট পড়েছে, এমনকি পোস্টাল ব্যালটে ভোট গণনার কথাও তুলে ধরা হয়েছে তৃণমূলের তরফ থেকে। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল যখন সারা পশ্চিমবঙ্গ ঘোষণা করে দিয়েছে বাংলা নিজের মেয়েকে চাই, ঠিক সেই মুহুর্তে সকলের সামনে ধোঁয়াশা সৃষ্টি করে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের করা একটি টুইট। তিনি তাঁর টুইটার লিখেছিলেন “১৬২২ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন শুভেন্দু অধিকারী। ” পরবর্তীতে এই ঘটনা সামনে আসার পরই আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বিপুল সংখ্যায় ভোটে যদি হেরে যেতেন তাহলে সেটা বিবেচনাযোগ্য হতে পারতো, কিন্তু এত কম সংখ্যক ভোটে তিনি হেরেছেন ,এক্ষেত্রে পুনঃনির্বাচনের দাবি করাটা খুবই প্রাসঙ্গিক বলে মনে করছেন রাজনৈতিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিল্লির প্রথম কোভিড সেন্টারে রূপান্তরিত হল কমনওয়েলথ গেমস ভিলেজ । এম ভারত নিউজ

দিল্লির এই ভয়াবহ কঠিন পরিস্থিতিতে রুখে দাঁড়াতে সর্বপ্রথম অক্সিজেন প্লান্ট সহ কোভিড সেন্টার তৈরি করা হল দিল্লিতে। বর্তমানে দিল্লির কমনওয়েলথ গেম ভিলেজকে একটি অক্সিজেন প্লান্ট সহযোগে কোভিড সেন্টারে রূপান্তরিত করা হয়েছে দিল্লি সরকারের তরফ থেকে। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুসারে দিল্লি সরকারের তরফ থেকে এই কমনওয়েলথ গেম সেন্টারে একদিনে ১৫০০ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected