শিশিরের পদ পেলেন অখিল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই চাপ বাড়ছে । সেই কোপ পড়ল বাবার ওপর। অপসারিত হলেন শিশির অধিকারী। দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদ চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হল অধিকারী গড়ের চাণক্য শিশির অধিকারীকে। তাঁর জায়গায় বসানো হল অখিল গিরিকে। পর্ষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ জানা। তবে এই রদবদল সম্পর্কে একেবারেই অজ্ঞাত বলে জানিয়েছে কাঁথির বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারী। অপসারণের কারণ হিসেবে অখিল গিরি জানান, গত দু’বছর ধরে কোনও কাজ করেননি শিশিরবাবু, তাই তাঁকে সরানো হয়েছে।

শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছাড়ার পরেই প্রথমকোপ পড়ে ভাই সৌমেন্দু অধিকারীর ওপর। তাঁকে কাঁথি পুরসভার পুর প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর দ্বিতীয় কোপ পড়ে বাবা শিশির অধিকারীর ওপর। গত কয়েক মাস ধরেই দলের একাধিক বৈঠক এবং কর্মসূচিতে দেখা যায়নি শিশির অধিকারীকে। জেলা সভাপতি হয়েও মেদিনীপুরে মমতার সভায় দেখা যায়নি শিশির অধিকারীকে। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে দায় সেরেছেন শিশিরবাবু। এদিকে, শুভেন্দু অধিকারী খড়দহের সভা থেকে ঘোষণা করেছিলেন রাম নবমীতে তাঁর পরিবারেও পদ্ম ফুটবে। সেইমত সৌমেন্দুকে বিজেপিতে যোগদান করিয়ে তার শুরু করেন শুভেন্দু। এবার সেই দলে শিশির রয়েছেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

একদিকে বিরুষ্কা আরেকদিকে বিবেক-ববিতা, আনন্দে দুই পরিবার । এম ভারত নিউজ

দুই পরিবারই ভাসছে আনন্দের সাগরে। একদিনে আগমন ঘটল ২ নবজাতকের। একদিকে বিরুষ্কার ঘর আলো করে এলো কন্যা সন্তান। অপরদিকে দঙ্গল কন্যা ও কমনওয়েলথ বিজয়ী ববিতা ফোগাট ও বিবেকের ঘরেও নবজাতক। সোমবার নবজাতক শিশুকে নিয়ে বিবেকের সাথে ছবি পোস্ট করলো ববিতা, ফ্যানদের উদ্দেশ্যে বললেন, “মিলুন আমাদের পরিবারের সুর্যোদয়ের সাথে ।পাশাপাশি বললেন, […]

Subscribe US Now

error: Content Protected