লোকাল ট্রেনের দাবিতে কংগ্রেসের বিক্ষোভ পুরুলিয়ায়। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

প্রয়োজনীয় লোকাল ট্রেন চালু ও স্টেশনের যাত্রীদের সুযোগ সুবিধা ও স্বাচ্ছন্দ বাড়া সহ ১৩ দফা দাবিতে বিক্ষোভ দেখাল পুরুলিয়ার জয়পুর ব্লক কংগ্রেস। শনিবার পুন্দাগ স্টেশনের কাছে অবস্থান বিক্ষোভে বসে তারা। পরে পুন্দাগ স্টেশন ম্যানেজারের হাতে একটি স্মারকলিপিও দেওয়া হয়।

এদিন স্থানীয় কংগ্রেস নেতা ফণীভূষণ কুমার বলেন, আদ্রা ডিভিজনের অন্তর্গত কোটশিলা রাঁচি শাখার পুন্দাগ স্টেশনটি সিধী-রোপো-ঘাঘরা অঞ্চলের মানুষের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ট্রেন চলাচলের ওপর নির্ভর করে বিস্তীর্ণ অঞ্চলের আর্থ সামাজিক অবস্থা। এই অঞ্চলের কৃষিজীবী মানুষ তাদের উৎপাদিত ফসল বিক্রি করতে ট্রেনে করেই বিভিন্ন শিল্পাঞ্চল ও শহরে যাতায়াত করতেন। এই পরিস্থিতির কথা জানার পরও রেল অন্ধের মত আচরণ করছে।

কংগ্রেসের দাবি, এই স্টেশনে সর্বাধিক সংখ্যক লোকাল ট্রেন দ্রুত চালু করা হোক। পাশাপাশি ৩ নম্বর প্ল্যাটফর্মের সঙ্গে ফুট ওভার ব্রিজকে যুক্ত করা হোক। এছাড়াও স্টেশনে যাতায়াতকারী যাত্রীদের প্রয়োজনীয় সুযোগ সুবিধা যেমন পানীয় জল, শৌচালয়ের ব্যবস্থা করার দাবি তোলেন তাঁরা। এদিনের এই কর্মসূচির নেতৃত্ব দেন কংগ্রেস নেতা ফণীভূষণ কুমার, প্রদেশ কংগ্রেস সদস্য ভীশ্বদেব মাহাতো সহ অন্যান্যরা। অন্যদিকে, এদিন কংগ্রেসের দাবিগুলিকে ন্যায্য বলে মেনে নিয়ে স্টেশন ম্যানেজার জানান, বিক্ষোভকারীদের দাবিগুলি উচ্চ কর্তৃপক্ষকে জানানো হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুরুলিয়ায় ‘চাক্কা জ্যাম’ কর্মসূচীতে বামেরা । এম ভারত নিউজ

হাওড়ার পাশাপাশি পুরুলিয়াতেও ‘চাক্কা জ্যাম’ কর্মসূচি পালন করল বাম নেতা কর্মীরা। শনিবার ঝালদা শহরে এই কর্মসূচি পালন করা হয়। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাম কৃষক সংগঠনের নেতারা। ছিলেন সারা ভারত অগ্ৰগামী কিষাণ সভার জেলা সাধারণ সম্পাদক ধীরেন্দ্রনাথ মাহাতো সহ কর্মী-সমর্থকরা। উল্লেখ্য, দুমাসের বেশি সময় ধরে কৃষি আইন বাতিলের দাবিতে দিল্লি […]

Subscribe US Now

error: Content Protected