নির্বাচনের পর প্রথম এই রাজ্যে শাহ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

বিধানসভা নির্বাচনের আগে প্রায় বাংলায় ঘাঁটি গেড়ে ফেলেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ভোটের ফলাফল প্রকাশের পর এই প্রথমবার ফের বাংলায় পা ফেলতে চলেছেন অমিত শাহ ,গন্তব্য এবার উত্তরবঙ্গ। সূত্রের খবর,আগামী সপ্তাহেই উত্তরবঙ্গ সফরে আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী। আপাতত বিজেপি নেতা জন বার্লার পৃথক উত্তরবঙ্গ রাজ্যের দাবিতে যথেষ্ট উত্তপ্ত হয়ে উঠেছে উত্তরবঙ্গের রাজনৈতিক পরিবেশ। তাই অমিত শাহ নিজের উত্তরবঙ্গ সফরে দলের উত্তরবঙ্গের বিভিন্ন বিধায়ক ও নেতাদের সাথে আলোচনায় বসবেন। আলোচনায় গেরুয়া শিবিরের ভাঙন থেকে শুরু করে পৃথক রাজ্যের দাবি সবই থাকবে এমনটাই গুঞ্জন ঘনিষ্ঠ মহলে।

ভোট মিটতেই অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও দলিন ভাঙনে জেরবার বিজেপি। মঙ্গলবারে ৭৭ থেকে ৭২-এ এসে পৌঁছেছে আসনসংখ্যা। উত্তরবঙ্গেও ক্ষমতা হস্তচুত্য হওয়ার প্রবল আশঙ্কা রয়েছে। মাত্র কয়েকমাসেই রাজ্যে সংগঠনের এমন অবস্থায় কপালে চিন্তার ভাঁজ কেন্দ্রীয় নেতৃত্বের। তাই দলীয় কর্মীদের মধ্যে সংহতি ও দলকে চাঙ্গা করতেই আলোচনায় বসবেন বিজেপি নেতা অমিত শাহ। প্রসঙ্গত উল্লেখ্য, এই মাসেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও উত্তরবঙ্গ সফরের পরিকল্পনা রয়েছে। তার মধ্যে অমিত শাহের এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পেট্রোল পাম্প বিক্ষোভে হ্রাস টানলেন ফিরহাদ হাকিম । এম ভারত নিউজ

গতকাল রাজ্যের সব পেট্রোল পাম্পগুলি বন্ধের নির্দেশ দেয় ওয়েস্ট বেঙ্গল পেট্রোল ডিলার্স অ্যাসোসিয়েশন। সেই নির্দেশ মোতাবেক আজ মঙ্গলবার সকাল ৬ টা থেকে বুধবার সকাল ৬ টা পর্যন্ত একদিন এই বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। এবার সেই আন্দোলনের ছেদ পড়লো মন্ত্রী ফিরহাদ হাকিমের মধ্যস্থতায়। তিনি পেট্রোল পাম্পের মালিকদের সঙ্গে বৈঠকে বসার […]
state_1270

Subscribe US Now

error: Content Protected