করোনা আক্রান্ত হরমনপ্রীত কৌর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল দেশের মানুষ , আতঙ্ক বাড়ছে সর্বত্র। বাদ যাচ্ছেন না ক্রীড়া ব্যক্তিত্বরাও ।ভারতীয় ক্রিকেটে ‘কোভিড আতঙ্ক’ আরও তীব্র হল। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন ভারতীয় মহিলা দলের টি২০ অধিনায়ক হরমনপ্রীত কউর।জানা গিয়েছে, খুব সামান্য লক্ষণ রয়েছে তাঁর। শারীরিক অবস্থাও স্থিতিশীল।তাই তাঁকে বাড়িতেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হরমনপ্রীতের পরিবারের সদস্যদেরও কোভিড ১৯ টেস্ট করা হয়েছে।কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্যমন্ত্রকের সোমবারের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় সংক্রামিতের সংখ্যা ৬৮ হাজার ছাড়িয়ে গিয়েছিল। গত অক্টোবর মাসের পর একদিনে সংক্রমণের ভিত্তিতে যা ছিল সর্বোচ্চ।কিছুদিন আগেই করোনা সংক্রামিত হয়েছিলেন সচিন তেন্ডুলকর। তারপর মাস্টার ব্লাস্টারের সঙ্গে রোড সেফটি সিরিজে খেলা ইউসুফ পাঠান, ইরফান পাঠানরাও কোভিডের সংক্রমিত হন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে ও টি২০ সিরিজ দুটোতেই হারের মুখ দেখতে হয় মহিলা দলকে।এরইমধ্যে উদ্বেগ আরও বাড়িয়ে করোনা আক্রান্ত হলেন ভারতীয় টি২০ মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কউর। মঙ্গলবার সকালে তার রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। ওয়ান ডে সিরিজ চলাকালীন নিয়মিত করোনা পরীক্ষা হয়েছিল, সেই সময় রিপোর্ট নেগেটিভ ছিল। ফলে টি২০ সিরিজে বিশ্রামে থাকাকালীনই করোনা আক্রান্ত হয়েছেন হরমনপ্রীত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দ্বিতীয় দফার ভোটের আগে অডিও বার্তা বুদ্ধদেব ভট্টাচার্যের । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ রাজ্য দ্বিতীয় দফার ভোট শুরু হওয়ার আগেই, দলীয় কর্মীদের জন্য একটি অডিও বার্তা প্রেরণ করেন তিনি যেখানে বাম গণতান্ত্রিক ধর্মনিরপেক্ষ জোটের হয়ে সওয়াল করেছেন বুদ্ধদেব ভট্টাচার্য।তিন মিনিট একচল্লিশ সেকেন্ডের ওই অডিয়ো বার্তায় বুদ্ধদেব ভট্টাচার্য খুব স্বাভাবিক ভাবেই রাজ্য ও কেন্দ্র উভয় শাসকদলেরই কড়া সমালোচনা করেছেন ।নন্দীগ্রামের ভোটের […]

Subscribe US Now

error: Content Protected