খাস কলকাতায় গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

নিজস্ব প্রতিনিধি, হাওড়া:

ফের আরও একবার খাস কলকাতায় গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টার খবর প্রকাশ্যে এলো। রবিবার দুপুরেই দ্বিতীয় হুগলি সেতু থেকে মারণঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক যুবক। মানসিক অবসাদের জেরেই গঙ্গায় আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক বলে খবর।পুলিশ সূত্রে জানা যাচ্ছে ওই যুবকের বাড়ি হাওড়ার গোলাবাড়ি থানার অন্তর্গত সালকিয়ায়। যুবকের নাম অমিত সিং।উল্লেখ্য, দুপুরে ব্রিজের ধারে লোকজন বিশেষ ছিল না। সেই সুযোগে অমিত বিদ্যাসাগর সেতুর রেলিং এ উঠে যায়। উপস্থিত গুটিকতক মানুষ ও পুলিশের চোখ এড়িয়ে গঙ্গায় ঝাঁপ দেন ওই যুবক। কর্তব্যরত পুলিশ কর্মীদের বিষয়টি নজরে আসতেই তাঁরা তড়িঘড়ি জলে নেমে যুবককে উদ্ধার করে।

স্থানীয় পুলিশের তত্বাবধানে যুবককে আশঙ্কাজনক অবস্থায় হাওড়া হাসপাতালে নিয়ে গেলে তার চিকিৎসা করা হয়। এবং এই মুহূর্তে যুবক স্থিতিশীল আছেন বলেই জানা গেছে। প্রাথমিক চিকিৎসার পর যুবকের অবস্থা কিছুটা স্থিতিশীল বলে জানানো হয়। বাড়িতে অশান্তি চলার কারণে মানসিক ভাবে বিধ্বস্ত ছিলেন অমিত। সেই কারণেই জীবন শেষ করার সিদ্ধান্ত নেন। প্রসঙ্গত,বেশ কিছুদিন আগেই কসরত দেখাতে গিয়ে এখানেই গঙ্গায় তলিয়ে যান তিন যুবক। সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন আরও এক ব্যক্তি। এখন প্রশ্ন উঠেছে এত দুর্ঘটনার পরেও কবে সতর্ক হবে প্রশাসন?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

জাভেদ আখতারের ছবি ব্যান করার হুঁশিয়ারি বিজেপি নেতার । এম ভারত নিউজ

বিখ্যাত সঙ্গীতকার, পরিচালক ও অভিনেতা জাভেদ আখতারের সিনেমা নিষিদ্ধ করার হুমকি দিয়েছে মহারাষ্ট্রের বিজেপি সাংসদ তথা সে রাজ্যের দলীয় মুখপাত্র রাম কদম। উল্লেখ্য সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাভেদ বলেন, তালিবানরা উগ্রপন্থী তারা মৌলবাদী। এদেশে এমন কিছু দল রয়েছে যারা উগ্র হিন্দুত্ববাদ নিয়ে সোচ্চার। রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ ও বজরং দলকে যারা […]
bollywood_1554

You May Like

Subscribe US Now

error: Content Protected