BIG BREAKING : মা হলেন নুসরত জাহান, জন্ম দিলেন ফুটফুটে পুত্রসন্তানের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 46 Second

সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে, অবশেষে সুখবর নিয়ে এলেন অভিনেত্রী নুসরত জাহান। কিছুক্ষণ আগেই মা হয়েছেন তিনি। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে আজ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বিখ্যাত এই অভিনেত্রী তথা সাংসদ। কিছুক্ষণ আগেই তাঁকে সি-সেকশনের জন্য নিয়ে যাওয়া হয় ওটিতে। সেই সময়েই পাশে ছিলেন বিশেষ বন্ধু যস। সূত্র মারফত জানা যাচ্ছে,বুধবার গভীর রাতেই পার্কস্ট্রিটের একটি নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হন এই সাংসদ-অভিনেত্রী ।আপাতত হাসপাতালের কঠিন নিরাপত্তা বলয়ের ব্যবস্থা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার সকালেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এই সুখবরের ইঙ্গিত দেন নুসরত। কি লেখা ছিল সেই ইঙ্গিতবাহী পোস্টে? ‘faith over fear’ অর্থাৎ ‘ভয়কে ছাপিয়ে বিশ্বাস’ এমনটাই লিখে পোস্ট করেছেন আজ নুসরত। এতদিন ধরে স্বামী নিখিল জৈনের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন,সহ- অভিনেতা যশের সঙ্গে বিশেষ বন্ধুত্ব নিয়ে জল্পনা এসব বাধা-বিপত্তি পেড়িয়ে আজই আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ এমনটাই যেনো পোস্টের মাধ্যমে বলতে চেয়েছেন নুসরত।

প্রায় কয়েকমাস ধরেই ব্যক্তিগত জীবনের জন্য বারবার বিতর্কে উঠে এসেছে অভিনেত্রী নুসরত জাহানের নাম। কিন্তু সেই সময়েও সর্বদা অভিনেত্রীর পাশেই থেকেছেন যস। সানডে আউটিং হোক বা ভ্যাকেশন ‘যশরত’-এর ছবি বারংবার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এই বিষয় নিয়ে কোনোদিনই মুখ খোলেননি যস দাশগুপ্ত। কিন্তু এদিন প্রথম নুসরত সম্পর্কে মুখ খোলেন তিনি। অভিনেতার বক্তব্য,’আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর। আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।’ অতএব এই মুহূর্তে অপেক্ষার অবশান ঘটল, যশ থেকে নুসরতের সকল শুভানুধ্যায়ীদের ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় টেন্ডার কাণ্ডে নতুন তথ্যের হদিস । এম ভারত নিউজ

বিষ্ণুপুর পুরসভার টেন্ডার দুর্নীতিকাণ্ডে অভিযুক্ত প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় মামলায় মিলল চাঞ্চল্যকর তথ্যের হদিস। হিসাব বহির্ভূত অর্থের কারণে প্রাক্তন মন্ত্রীর ৬টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করলো বাঁকুড়া জেলা পুলিশ। এছাড়াও কয়েকটি ভুয়ো অ্যাকাউন্ট,পেট্রোল পাম্প,একাধিক আয় বহির্ভূত সম্পত্তিরও হদিস পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তদন্তকারীদের দাবী,গত বিধানসভা ভোটের আগেই সন্দেহজনক অ্যাকাউন্টে বিপুল […]
politics_1015

You May Like

Subscribe US Now

error: Content Protected