আইপ্যাক কর্মীদের মুক্ত করতে ত্রিপুরা পৌঁছলেন ব্রাত্য বসুরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 50 Second

আইপ্যাক কর্মীদের মুক্ত করতে ত্রিপুরা পৌছলেন ব্রাত্য বসুরা। গত দু’দিন ধরে ত্রিপুরার এইরূপ বিরূপ আচরণ বারবার জায়গা করছে খবরের শিরোনামে । পাশাপাশি আটক হওয়া ওই কর্মীদের বর্তমান অবস্থা নিয়ে চিন্তায় রয়েছে রাজ্যের শাসকদল। ইতিমধ্যেই তৃণমূলের তরফ থেকে দেওয়া হয়েছে প্রতিবাদের ডাক। প্রসঙ্গত উল্লেখ্য, আজ সকাল ৯:৩০-এ কলকাতা বিমানবন্দর থেকে বিমানে চাপেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, আইনমন্ত্রী মলয় ঘটক এবং শ্রমিক সংগঠনের নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, আজ আইপ্যাক নেতাকর্মীদের মুক্ত করার পাশাপাশি আগামী দিনে বিপ্লব দেবের বিরুদ্ধে এক বড় আন্দোলনের ডাক দিয়েছে তৃণমূল। ইতিমধ্যেই তৃণমূলের তরফ থেকে একটি টুইট করে জানানো হয়েছে, “স্বৈরাচারের বিরুদ্ধে সর্বদা আওয়াজ তুলবে তৃণমূল।”জানা যাচ্ছে আগামীকাল সেখানে বিপ্লব দেবের বিরুদ্ধে এক প্রতিবাদের কর্মসূচি করতে চলেছে তৃণমূল ,এবং এই কর্মসূচিতে যোগদান করতে চলেছেন তৃণমূলের অন্যতম শীর্ষ নেতৃত্ব অভিষেক বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবার এই ঘটনার সূত্রপাত ঘটে । জানা যায় পশ্চিমবঙ্গ থেকে যাওয়া আইপ্যাকের একটি ২৩ জনের দলকে আটকে রাখা হয় ত্রিপুরার একটি হোটেলে। যদিও এই প্রসঙ্গে ত্রিপুরা পুলিশ জানিয়েছেন, করোনাকালীন কঠিন পরিস্থিতিতে ভিন রাজ্য থেকে আসার কারণেই ওই হোটেলে তাঁদেরকে আটক করে রাখা হয়েছে। পাশাপাশি করা হচ্ছে করোনা পরীক্ষা। যদিও এই কথার সত্যতা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে, কারণ ইতিমধ্যেই করোনা নেগেটিভ রিপোর্ট দেখিয়ে তবেই ভিন রাজ্যে প্রবেশ করেছিলেন এই কর্মীরা। বারংবার কথোপকথনের পরেও সিদ্ধান্ত পরিবর্তন করেনি ত্রিপুরা সরকার । আর সেই কারণেই আজ তড়িঘড়ি ত্রিপুরার উদ্দেশ্যে রওনা দিলেন রাজ্যের তৃণমূলের শীর্ষ নেতৃত্বরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২ দিনের ভারত সফরে এলেন মার্কিন সেক্রেটারি এন্টনি ব্লিঙ্কন । এম ভারত নিউজ

দু দিনের ভারত সফরে এলেন মার্কিন সেক্রেটারি এন্টনি ব্লিঙ্কন। জানা যাচ্ছে আজ তিনি ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শংকরের সঙ্গে সাক্ষাৎ করেছেন ইতিমধ্যেই। শুধু তাই নয়, পাশাপাশি আজ বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে। জানা যাচ্ছে, আজ ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসে আফগানিস্তানের বর্তমান সুরক্ষা ব্যবস্থা এবং করোনাকালীন কঠিন পরিস্থিতি […]
abroad_388

Subscribe US Now

error: Content Protected