নেশা করতে গিয়ে আগুন লাগল ফ্ল্যাটে, মাঝরাতে পালালেন যুবক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 46 Second

নেশা করতে গিয়ে ভোররাতে ফ্ল্যাটে লাগল আগুন। কিন্তু বাকিদের কথা না ভেবে প্রাণ বাঁচাতে চম্পট দিলেন যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার সোদপুরের মতিলাল গুপ্ত রোডের একটি আবাসনে।

বৃহস্পতিবার ভোরে ওই আবাসনের একটি ফ্ল্যাটের ব্যালকনি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। তক্ষুণি তাঁরা খবর দেন আবাসনের বাসিন্দাদের। আতঙ্কিত বাসিন্দারা বেরিয়ে আসেন বাইরে। খবর যায় দমকলেও। ঘটনাস্থলে এসে আবাসনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন সিইএসই এর কর্মীরা। দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় অবশেষে নিয়ন্ত্রনে আসে আগুন। ওই আবাসনের বাসিন্দাদের অভিযোগ, মাস তিনেক আগে ওই ফ্ল্যাটে ভাড়ায় আসেন এক যুবক। বিভিন্ন রকম নেশা করতেন তিনি। সেই নেশা করতে গিয়েই মাঝরাতে আগুন লেগে যায় বলেই দাবি করেছেন বাসিন্দারা। আগুন লাগা অবস্থায় পালিয়ে গেলেও পরে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। এব্যাপারে অবশ্য কোনো প্রতিক্রিয়াই পাওয়া যায়নি যুবকের থেকে, তবে ওই আবাসনের অন্যান্য বাসিন্দাদের মধ্যে যে ওই যুবকের বিরুদ্ধে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে, তা বলাই বাহুল্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শাশুড়ির বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন যুবক, পুত্রশোকে মৃত্যু মায়েরও । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : গত মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার কল্যানপুর গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার হয় বছর সাতাশের এক যুবকের নলি কাটা দেহ। জানা যায় তপন বেরা নামের ওই মৃত যুবক স্থানীয় মাধবপুর গ্রামের বাসিন্দা ছিলেন । দেহ উদ্ধারের পরই ক্রমশ দানা বাঁধতে থাকে মৃত্যুরহস্য। নন্দকুমার থানার পুলিশ […]

Subscribe US Now

error: Content Protected