বাগনানে বামেদের বিক্ষোভ ! থানায় ডেপুটেশন বামেদের । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:2 Minute, 8 Second

নিজস্ব সংবাদদাতা, হাওড়া : রক্ত ঝরাচ্ছে করোনা ভাইরাস, দ্বিতীয় ঢেউ সামলানোর আগেই আবার তৃতীয় ঢেউয়ের সম্ভাবনা, উল্টোদিকে থাবা বসাচ্ছে ডেল্টা প্লাস, তার ওপরে ভুয়ো ভ্যাকসিন, এবার আবার ভ্যাকসিন নিয়ে দলবাজির বিরুদ্ধে বিক্ষোভ হাওড়ায়। বৃহস্পতিবার এর বিরুদ্ধে প্রতিনিধিত্ব করল বামফ্রন্ট কর্মীরা। করোনা ভাইরাস যুদ্ধ লড়তে ভ্যাকসিন প্রদানে গ্রাম পঞ্চায়েতের প্রধানদের দেওয়া প্রাপকদের তালিকা অনুযায়ী গ্রামীণ হাওড়ায় সরকারি হসপিটালগুলি থেকে ভ্যাকসিন প্রদানের দলবাজির অভিযোগে একত্রিত হল হাওড়া জেলার বামকর্মীরা। আর এই দলবাজির অভিযোগ উঠেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বৃহস্পতিবার এরই বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়ে স্বচ্ছতার দাবিতে বাগনান থানায় ডেপুটেশন দিল স্থানীয় বাম নেতৃত্ব।

অপরদিকে পেট্রোপন্যের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে এদিন বাগনানের নুন্টিয়া বাজার এলাকায় প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচী পালন করল বামফ্রন্ট নেতৃত্ব। এদিনের এই সমস্ত কর্মসূচীর নেতৃত্ব দেন রাজ্য কৃষকসভার সদস্য তথা সিপিআইএম নেতা আক্কেল আলী খাঁ। যদি অবিলম্বে কেন্দ্রীয় সরকার পেট্রোপন্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি প্রত্যাহার না করে তবে বৃহত্তর আন্দোলনের পাশাপাশি জাতীয় সড়ক অচলের হুঁসিয়ারী বামেদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিমান বিপর্যয় রাশিয়ায় ! নেই কোনো জীবিত যাত্রী , নেই তাঁদের চিহ্নও । এম ভারত নিউজ

মঙ্গলবার রাশিয়ার উদ্ধার কর্মকর্তারা বলেছিলেন যে ২৮ জন যাত্রী নিয়ে যে বিমানটি দুর্ঘটনায় কাউকে জীবিত উদ্ধার করা যায় নি।এজেন্সি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে। এএফপি জরুরি অবস্থা সম্পর্কিত রাশিয়ার মন্ত্রণালয়ের নামহীন সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, অন্ধকারের সূত্রপাতের কারণে উদ্ধারকারীদের অনুসন্ধান বন্ধ করে দেওয়া হয়েছিল। অনুসন্ধান দলগুলি বিধ্বস্ত বিমানটির কিছু অংশ পুনরুদ্ধার […]
abroad_171

You May Like

Subscribe US Now

error: Content Protected