থেমে গেল সুর

user
0 0
Read Time:1 Minute, 35 Second

প্রয়াত সনামধন্য সঙ্গীত শিল্পী এস পি বালসুব্রহ্মণ্যম। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

এস পি বালসুব্রহ্মনিয়মের মৃত্যুর পর প্রধানমন্ত্রী টুইটারে লেখেন, ”এস পি বালসুব্রহ্মনিয়মের মৃত্যু দুর্ভাগ্যজনক। সঙ্গীত জগতের কাছে এটা একটা অপূরণীয় ক্ষতি। ওঁর সুরেলা কণ্ঠ এবং সংগীত কয়েক দশক ধরে শ্রোতাদের মোহিত করেছে। এই কঠিন সময়ে আমি ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ওঁর আত্মার শান্তি কামনা করছি। ওম শান্তি।”
গত ৫ অগস্ট চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বিখ্যাত গায়ককে। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ১৪ অগস্ট ভোরে আচমকা তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত স্থানান্তরিত করা হয় আইসিইউতে।

তারপর থেকে তিনি ভেন্টিলেশনে ছিলেন। তবে শেষ রক্ষা হল না। থেমে গেল দেড় মাসের লড়াই। জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। কিংবদন্তী শিল্পীর মৃত্যুতে শোকস্তব্ধ সঙ্গীতমহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আইপিএল -এ বড়সড় বেটিংচক্রের হদিশ শহরে, পুলিশের জালে ৯

করোনা আবহে বিধি মেনে সবে শুরু হয়েছে আইপিএল 2020। একইসঙ্গে শুরু হয়ে গিয়েছে বেটিংয়ের রমরমাও। তবে তত্পর রয়েছে কলকাতা পুলিশ।বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কলকাতায় বড়সড় বেটিং চক্রের হদিশ পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। উদ্ধার হয়েছে মোট ১৭টি মোবাইল ফোন, ১৪টি ল্যাপটপ, তিনটি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected